1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগ দেশ ও মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে : প্রতিমন্ত্রী এমএ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮

হোসাইন আহমদ ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার একটি উন্নয়নমুখী সরকার। উন্নয়নমুখী সরকারের কারণেই দেশে মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। আওয়ামী লীগ সরকার কখনো নিজেদের পকেট ভারী করার রাজনীতি করেনা। আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামের হতদরিদ্র, প্রতিবন্ধী, দুঃস্থ মানুষের জন্য দিনরাত কাজ করেন।
শুক্রবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের মুরাদপুর, লালুখালী, থলেরবন্দ, আক্তাপাড়া, বাহাদুরপুর গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, আমি ভাটি অঞ্চলের মানুষ। আমি আপনাদের সেবক। ভাটি অঞ্চলের সকল মানুষই আমার আপনজন। ভাটি অঞ্চলে আজ থেকে ১৫-২০ বছর পূর্বে বিদ্যুতের আলো কল্পনা করা অসম্ভব ছিল। কিন্তু জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে সেই রূপকথার গল্পকে হার মানিয়েছে। প্রতিটি গ্রামকে বিদ্যুতের আলোয় আলোকিত করা হচ্ছে। সরকার শহরের সকল সুযোগ-সুবিধা গ্রামের লোকজনদের দেয়ার জন্য কাজ করছে।
এমএ মান্নান বলেন, আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই প্রতিটি গ্রামের রাস্তা, বিদ্যুৎ, কালভার্ট, সেতু সবই বাস্তবায়ন হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আসিন করতে হবে।
এমএ মান্নান আরো বলেন, আমি আপনাদের সেবা করতে চাই। টাকা দিয়ে ভোট কেনার ক্ষমতা আমার নাই। আমার জীবদ্দশায় সুনামগঞ্জের অবশিষ্ট উন্নয়ন কাজগুলো সমাপ্ত করতে চাই।
শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতুর সভাপতিত্বে ও শিমুলবাক ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গোলাম নুরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মোছা. ফারহানা ইয়াসমিন সীমা।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জয়কলস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, দক্ষিণ সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের এরিয়া পরিচালক মো. ফরিদুর রহমান, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এমএ মান্নানের ছেলে সাহাদাত মান্নান অভি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, উপজেলা কৃষকলীগের সাবেক আহ্বায়ক মো. ফয়জুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক নেতা কামরুল ইসলাম শিপন, ভাটিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাহমুদুল হাসান, আওয়ামী লীগ নেতা উসমান গণি, আপ্তা মিয়া, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মো. আক্তার হোসেসন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান মো. আমিনুর রশিদ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী তহুর আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান আসাদ, জিএম সাজ্জাদুর রহমান, তেরাব আলী, উপজেলা যুবলীগ সহ-সভাপতি জুবেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. সফিকুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com