,

Notice :

হিতাংশু স্মৃতি সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনের প্রতিভাবান সাংস্কৃতিক কর্মী, জাতীয় ও হাসন স্বর্ণপদক পদকপ্রাপ্ত হিতাংশু তালুকদার অপু’র অকাল প্রয়াণের একযুগ উপলক্ষে হিতাংশু স্মৃতি পরিষদের আয়োজনে ২দিনব্যাপী হিতাংশু স্মৃতি সাংস্কৃতিক প্রতিযোগিতা উৎসব সমাপ্ত হয়েছে। গত ১৩ ও ১৪ সেপ্টেম্বর সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে উক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে মোট ১২০ জন শিশু প্রতিযোগী অংশ নেয়। আগামী ১৬ সেপ্টেম্বর রোববার উক্ত প্রতিযোগিতার ফল প্রকাশ হবে।
হিতাংশু স্মৃতি পরিষদের সদস্য সচিব অণীশ তালুকদার বাপ্পু জানান, হিতাংশু তালুকদার অপু শুধু সুনামগঞ্জের নয় তিনি সিলেটে বিভাগের একজন কৃতী সঙ্গীতশিল্পী ছিলেন। তাঁর প্রয়াণের দীর্ঘ একযুগ পর এই সাংস্কৃতিক প্রতিযোগিতা করা হলো। আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে স্মরণসভা অনুষ্ঠানের আয়োজন করা হবে যেখানে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে।
প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে বিচারকের দায়িত্ব পালন করেন শেখ রবিউল পুলক, সামিনা চৌধুরী, উৎপল খাশনবীস, শাহাবুদ্দিন আহমেদ, শান্তিময় ভট্টাচার্য্য, শাহিন বখত শাহিন, দেবরাজ তালুকদার এবং মানিক মোহন চন্দ।
সমন্বকারী হিসেবে ছিলেন প্রভাষক সুদীন সরকার।
এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক সুনামগঞ্জের ডাক-এর নির্বাহী স¤পাদক কে জি মানব তালুকদার, ওস্তাদ প্রদীপ কুমার চন্দ, সুনামগঞ্জ সদর উপজেলা শিল্পকলার সাধারণ স¤পাদক সন্তোষ কুমার চন্দ এবং হিতাংশু স্মৃতি পরিষদের উপদেষ্টাম-লীর সদস্য দেবাংশু তালুকদারসহ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী