1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে আয়দন বিবি হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮

জাউয়াবাজার প্রতিনিধি ::
ছাতকে আয়দন বিবি (৬৫) হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় এলাকাবাসীর উদ্যোগে জাউয়াবাজার ইউনিয়নের বড়কাপন পয়েন্টে এই কর্মসূচি পালিত হয়। এ সময় বক্তারা বলেন, বৃদ্ধা আয়দন বিবিকে নির্মমভাবে হত্যার ৩মাস অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি। হত্যাকা-ে জড়িতদেরও গ্রেফতার করা হয়নি। আসামিরা উল্টো মামলার বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলন করা হবে।
মানববন্ধনে দেওয়ান আবুল কালাম মাস্টার, মুক্তার আলী, নুর মিয়া মেম্বার, মনফর আলী, মোশারফ আলী, আব্দুল করিম, সুজাম উদ্দিন, আব্দুস সত্তার, সাইদুর রহমান, নাইওর আলী, হুসাইন মিয়া, গৌছ আলী, মজনু মিয়া, আছির আলীসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৩ জুন রাত সাড়ে ১১টায় সিঁদ কেটে ঘরে ঢুকে জাউয়াবাজার ইউনিয়নের সুড়িগাঁও গ্রামের বাসিন্দা আয়ধন বিবিকে গলাটিপে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় গত ২৪ জুন আলী আহমদকে প্রধান আসামি করে সুনামগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি এজাহার দায়ের করা হয়। আদালতের নির্দেশে গত ৮ জুলাই পুলিশ আয়ধন বিবি হত্যা মামলাটি এফআইআরভুক্ত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com