,

Notice :
«» জেলা প্রশাসকের সাথে রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ «» সরকারি প্রতিষ্ঠানে সেবার মান আরো বৃদ্ধি করতে হবে : জেলা প্রশাসক «» জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ভুল রিপোর্ট প্রদানের অভিযোগ «» কালনী নদী থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার «» স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল «» সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উদযাপনে জরুরি সভা আজ «» দুর্গাপূজা উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে «» নতুন এমপিওভুক্তির আবেদন ৯৪৯৮, চলছে যাচাই-বাছাই «» দ্বিমুখী ক্ষতি থেকে অভিভাবকদের রক্ষা করুন «» টাঙ্গুয়ার হাওর : নৌ মালিক-চালকদের কাছে জিম্মি পর্যটকরা

এরশাদ আসছেন রোববার : মনোনয়ন প্রত্যাশীদের শো-ডাউনের প্রস্তুতি

মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী ::
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ সুনামগঞ্জে আসছেন আগামীকাল রোববার। পার্টির চেয়ারম্যানের সফর উপলক্ষে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা গেছে। গত কয়েকদিন ধরেই বিভিন্ন উপজেলাসহ সুনামগঞ্জ শহরে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। জেলা জাতীয় পার্টির সম্মেলনে যোগ দিতে এরশাদের এই সফর বলে জানিয়েছেন নেতাকর্মীরা।
দলীয় সূত্রে জানা যায়, জাপা চেয়ারম্যান এরশাদ রোববার সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সুনামগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ১১টা ১০মিনিটে সুনামগঞ্জ পুলিশ লাইনস হেলিপ্যাডে তাকে বহনকারী হেলিকপ্টার অবতরণ করবে। ১১টা ৩০মিনিটে এরশাদ জেলা জাপা’র আহ্বায়ক অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি’র হাসননগরস্থ বাসভবনে অবস্থান করবেন। দুপুর ১২টায় শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাপা’র সম্মেলনে যোগ দেবেন। সম্মেলন শেষে দুপুর ১টায় মধ্যাহ্ন ভোজের পর তার সুনামগঞ্জ ত্যাগের কথা রয়েছে। সম্মেলনে আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখবেন সাবেক এই রাষ্ট্রপতি।
দীর্ঘদিন পর জেলা জাতীয় পার্টির সম্মেলন ঘিরে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। সম্মেলন সফল করতে জেলা ও উপজেলা পর্যায়ের দায়িত্বশীল নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। গত কয়েকদিন ধরেই জেলার ৫টি সংসদীয় আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশীরা সর্বত্র ব্যানার-ফ্যাস্টুন ও পোস্টার লাগিয়ে নিজ নিজ নির্বাচনী এলাকায় ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন। প্রত্যেক উপজেলা থেকে মনোনয়ন প্রত্যাশীদের নেতৃত্বে সম্মেলনের দিন প্রচার মিছিলসহ বড় ধরনের শো-ডাউনের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানা গেছে।
সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের এমপি ও জেলা জাপা’র আহ্বায়ক অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ’র নেতৃত্বে প্রস্তুতি সভা, কর্মী সমাবেশসহ নানা কর্মসূচির মাধ্যমে সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রতিদিনই তিনি তার নির্বাচনী এলাকায় সম্মেলনের প্রচারণা চালানোর পাশাপাশি সম্মেলনস্থলের মঞ্চ নির্মাণসহ অন্যান্য বিষয় দেখভাল করছেন।
ওই আসনে আরেক মনোনয়ন প্রত্যাশী সাবেক মন্ত্রী প্রয়াত ইকবাল হোসেন চৌধুরী ও সাবেক এমপি বেগম মমতাজ ইকবালের পুত্র ইনাম ইসমাম চৌধুরী প্রিয়’র নেতৃত্বেও বড় ধরনের শো-ডাউনের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে তার অনুসারীরা জানিয়েছেন।
রোববারের সম্মেলন সফল করতে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশী সাবেক জেলা জাপা’র সভাপতি ও সাবেক এমপি অ্যাড. আব্দুল মজিদ মাস্টার, আ ন ম অহিদ কনা মিয়া, দোয়ারাবাজার উপজেলা জাপার সভাপতি জাহাঙ্গীর আলম ও জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতা অ্যাড. নাজমুল হুদা হিমেলের নেতৃত্বে পৃথক শো-ডাউন অনুষ্ঠিত হবে।
অন্যদিকে সুনামগঞ্জ-১ (জামালগঞ্জ, তাহিরপুর, মধ্যনগর ও ধর্মপাশা) আসনে আব্দুল মান্নান তালুকদার ও সাধন ভৌমিক, সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) শেখ মো. জাহির আলী, সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনে অ্যাডভোকেট ফয়জুর রহমান শাহীন ও যুক্তরাষ্ট্র জাপা’র সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদুর রহমান পাভেলও নেতাকর্মী নিয়ে সম্মেলনে যোগ দেবেন বলে জানা গেছে।
সম্মেলনের দিন আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা পার্টির চেয়ারম্যান এরশাদের নজর কাড়তে নানা প্রস্তুতি নিয়েছেন বলে জানিয়েছেন নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী