1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আব্দুল হেকিম তালুকদার স্মৃতি পরিষদের কমিটি গঠন : আবু সুফিয়ান সভাপতি, রুহুল আমীন সম্পাদক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
আব্দুল হেকিম তালুকদার স্মৃতি পরিষদের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার জগাইরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান সভাপতি ও মো. রুহুল আমীনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট কার্যকরী পরিষদ ও ৪ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টারা হলেন উপজেলা নির্বাহী অফিসার সুনামগঞ্জ সদর, শাহ্ হারুনুর রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুনামগঞ্জ সদর ও চেয়ারম্যান গৌরারং ইউনিয়ন পরিষদ।
কার্যকরী পরিষদের সদস্যগণ হলেন- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল খালেক তালুকদার, আবুল বশর তালুকদার, আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মো. রুহুল আমীন, সদস্য আব্দুল জলিল, হাফিজুর রহমান, মো. শহীদ মিয়া, মাওলানা আবু বক্কর সিদ্দিক, মুজিবুর রহমান, আবু সাদাত মো. সায়েম।
বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ২ নভেম্বর আব্দুল হেকিম তালুকদার স্মৃতি পরিষদের উদ্যোগে সদর উপজেলার গৌরারং ও লক্ষণশ্রী ইউনিয়নের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের জন্য বৃত্তি পরীক্ষার আয়োজন করা হবে বলে জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com