1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপি-জামায়াতের ৩০০ ভুয়া ফেসবুক পেজ গুজব ছড়াচ্ছে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, বিএনপি-জামায়াতের ৩০০ ফেক (ভুয়া) ফেসবুক আইডি থেকে গুজব ছড়ানো হচ্ছে। এগুলো পরিচালনা করছে দেশের বাইরে থেকে। এদের উদ্দেশ্য সরকার তথা আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্যদের (এমপি) চরিত্র হনন করা।
বৃহ¯পতিবার বিকেলে দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশনে প্রশ্নোত্তর পর্বে আওয়ামী লীগের সংরক্ষিত আসনের এমপি নুরজাহান বেগমের স¤পূরক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, আমরা গুজব শনাক্ত করার জন্য পিআইডিতে একটি গুজব প্রতিরোধ সেল করছি। এর কাজ হবে কোনটা গুজব সেটা শনাক্ত করা, গুজব যখন ছড়ানো হয় তখন অপরাধের পর্যায়ে পড়ে। গুজব ছড়িয়ে পড়ার আগেই আমরা সেটা প্রতিরোধ করতে চাই। আমরা যে সেল করবো তাতে তিনটি বিভাগে বিভক্ত হয়ে তরুণরা কাজ করবে।
তিনি বলেন, ‘টেলিভিশনে টক শো’র সময় ফেসবুক পেজে বাজে মন্তব্য করা হয়। আওয়ামী লীগের এমপিদের বিরুদ্ধে গালিগালাজ করা হয়। বিএনপি জামায়াতের ৩০০ ফেসবুক পেজ থেকেই এগুলো করা হচ্ছে। এদের অর্থায়ন করে বিএনপি-জামায়াত। তাদের অর্থের অভাব নেই।
প্রতিমন্ত্রী বলেন, আমরা রোববার (১৬ সেপ্টেম্বর) থেকে টেলিভিশন চ্যানেলগুলোকে বলবো যাতে তারা এই ধরনের অশালীন গালিগালাজ দেখানো না হয়। কারণ এগুলো শালীনতা পরিপন্থি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com