,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

জগন্নাথপুরে অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে থানা পুলিশের অভিযানে পরিত্যক্ত অস্ত্র, মদ এবং গাঁজাসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশনায় থানার এসআই লুৎফুর রহমান ও হাবিবুর রহমানের নেতৃত্বে পুলিশ দল পৃথক অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ দুইজনকে গ্রেফতার করে।
জানা যায়, অভিযানকালে ১০০ গ্রাম গাঁজাসহ জয়নাল আবেদীনকে গ্রেফতার করা হয়। সে পৌর শহরের ইকড়ছই গ্রামের মাহমুদ আলীর ছেলে। সেই সাথে ৫ লিটার মদ সহ বদরুল হককে গ্রেফতার করা হয়। সে সৈয়দপুর হাড়িকোনা গ্রামের মৃত আবদুল মালিকের ছেলে।
এছাড়া সৈয়দপুর আগুনকোনা গ্রামের মাওলানা ফয়জুল ইসলামের বাড়ির সামনে মাদ্রাসার পিছনে গ্রামের মধ্যে রাস্তার পূর্ব পাশ থেকে একটি প্লাস্টিকের ব্যাগে মোড়ানো পরিত্যাক্ত অবস্থায় একটি দেশীয় তৈরি পাইপ গান উদ্ধার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার এসআই লুৎফুর রহমান বলেন, এ বিষয়ে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী