1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার চিকিৎসা নিশ্চিত ও তাকে কারাগার থেকে মুক্তির দাবিতে মানববন্ধন করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি। সোমবার দুপুরে শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়া, জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, আকবর আলী, নাদির আহমদ, অ্যাডভোকেট শেরেনূর আলী, সেলিম উদ্দিন, আবুল কালাম, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকত, জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পদক শাহ ফরহাদ প্রমুখ।
বক্তারা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে বলেন, সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয় পেয়ে তাকে নির্বাচনে না আসতেই মূলত কারান্তরীণ করে রেখেছে। এখন তাকে চিকিৎসাও দিচ্ছেনা। অবিলম্বে তাকে কারাগার থেকে মুক্তি এবং তার সুচিকিৎসার দাবি জানান বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com