,

Notice :

বিএনপির টার্গেট এখন নির্বাচন থেকে পালানো : কাদের

সুনামকণ্ঠ ডেস্ক ::
হেরে যাওয়ার ভয়ে নির্বাচন থেকে পালিয়ে যাওয়ায় এখন বিএনপির টার্গেট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ওবায়দুল কাদের। বলেছেন, আন্দোলনে ব্যর্থ হয়ে দলটি দেশে অরাজকতা তৈরির চেষ্টা করছে।
আওয়ামী লীগের নির্বাচনী ট্রেন সফরের পর রোববার সকাল সোয়া ১০টার দিকে সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।
এসময় তিনি ট্রেনে উত্তরবঙ্গে নির্বাচনী প্রচারণা স¤পর্কে কয়েকটি সংবাদ মাধ্যমে যাত্রী ভোগান্তির খবর প্রকাশ করায় সমালোচনা করেন।
বিরোধীদল হিসেবে দেশের মানুষ চিরকাল বিএনপিকে মনে রাখবে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে নির্বাচন থেকে তারা পালিয়ে যাওয়ার পথ খুঁজছে। বিএনপির মত ব্যর্থ দল আর নেই। দেশের কোথাও অশান্তি অস্থিরতা না থাকলেও শুধু তাদের মধ্যে অস্থিরতা অশান্তি রয়েছে। আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি দেশে-বিদেশে বৈঠক করে দেশে অরাজকতা তৈরির চেষ্টা করছে। কারণ তারা আমাদের ট্রেনে করে নির্বাচনী প্রচারণায় বিভিন্ন পথসভায় জনসমাগমে বুঝতে পেরেছে যে ভোটের মাধ্যমে তাদের আর ক্ষমতায় আসা সম্ভব নয়।
আওয়ামীলীগের নির্বাচনী ট্রেন যাত্রা সফল দাবি করে কাদের বলেন, ট্রেনযাত্রার ফলে জনসভার চেয়ে অনেক কম দুর্ভোগ হয়েছে। ঢাকায় বিএনপি যে জনসভা করেছে, তার চেয়ে বেশি লোক সমাগম হয়েছে আওয়ামী লীগের ট্রেন সফরে বিরামপুরের পথসভায়।
এসময় দলের যুগ্ম-সাধারণ স¤পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, প্রচার ও প্রকাশনা স¤পাদক হাছান মাহমুদ এমপিসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী