1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আন্দোলনের নামে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি

  • আপডেট সময় শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
আসন্ন নির্বাচনকে সামনে রেখে আন্দোলনের নামে কোনো ধরনের হুমকি বরদাশত করা হবে না। যেকোন ধরনের অরাজকতা-নাশকতা কঠোর হাতে দমন করা হবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।
শনিবার দুপুরে রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজের কনভেনশন হলে ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান-২০১৮’ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।
আইজিপি বলেন, নির্বাচনকে সামনে রেখে যেন কোনো ধরনের অরাজকতা-নাশকতা না হয় সেজন্য আমাদের যথাযথ প্রস্তুতি রয়েছে। আন্দোলনের নামে কোনো হুমকি বা দেশকে অস্থিতিশীল করার কার্যক্রম বরদাশত করবো না, কঠোর হাতে দমন করা হবে।
জ্বালাও-পোড়াওসহ নাশকতার বিরুদ্ধে পুলিশ ইতোমধ্যে সব প্রস্তুতি শেষ করেছে বলেও জানান তিনি।
নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীকে গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে আইজিপি বলেন, গ্রেফতারের সঙ্গে নির্বাচন বা নেতাকর্মীর বিষয়টি সংশ্লিষ্ট নয়। আমরা কখনই কোনো নেতাকর্মীকে গ্রেফতার করি না, আমরা কোনো মামলার আসামি বা যাদের বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে তাদেরই গ্রেফতার করি। তার কি পরিচয় রয়েছে আমরা সেটা দেখি না।
সম্প্রতি ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) প্রতিবেদনে আইন-শৃঙ্খলা খাতে সবচেয়ে বেশি দুর্নীতির কথা বলা হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে জাবেদ পাটোয়ারী বলেন, টিআইবি’র রিপোর্টটি আমি পুরোটা দেখিনি, গণমাধ্যমে যতটুকু এসেছে দেখেছি। এ বিষয়ে পুলিশ সদর দফতর থেকে একটি কমিটি করে দেওয়া হয়েছে। এই কমিটি প্রতিবেদনটি কিভাবে করা হয়েছে, কার সঙ্গে কথা বলেছে এগুলো দেখবে। এর আগে এ বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না।
এর আগে অনুষ্ঠানে দেশজুড়ে পুলিশ সদস্যদের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৩৬১ জন কৃতী সন্তানদের মেধাবৃত্তি প্রদান করা হয়। এ সময় প্রত্যেক শিক্ষার্থীদের হাতে সনদ, ক্রেস্ট ও নগদ ১৫ হাজার টাকা তুলে দেন আইজিপি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com