,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

দিরাই-মদনপুর সড়ক দ্রুত সংস্কার করুন

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ, জামালগঞ্জ উপজেলার আংশিক ও দিরাই-শাল্লার মানুষের জেলা ও বিভাগীর শহরের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম মদনপুর-দিরাই সড়কটি যান চলাচলের অযোগ্য দীর্ঘদিন থেকেই। সড়কটির বর্তমান অবস্থা এমন পর্যায়ে গেছে প্রতিনিয়তই সড়ক দুর্ঘটনা ঘটছে। আগস্ট মাসের শেষ দুই সপ্তাহে সড়কে প্রাণ হারিয়েছেন তিন জন। তাই অবিলম্বে সড়কটি সংস্কারের জন্য মানববন্ধন কর্মসূচি থেকে সদর-বিশ্বম্ভরপুরের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরের এমপি ও প্রতিমন্ত্রী এমএ মান্নান ও দিরাই-শাল্লার এমপি ড. জয়া সেনের সুদৃষ্টি কামনা করা হয়েছে।
সুনামগঞ্জ শহরে বসবাসরত দিরাই উপজেলার বাসিন্দাদের সংগঠন দিরাই উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০টায় সুনামগঞ্জ আদালত চত্বর এলাকায় এই মানববন্ধনের আয়োজন করা হয়।
দিরাই উপজেলা কল্যাণ সমিতির আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ূন মঞ্জুর চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাসুক আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকট দিলীপ কুমার দাস, সদস্য অ্যাডভোকেট মো. আবুল মজাদ চৌধুরী, অ্যাডভোকেট স্বপন কুমার দাস রায়, অ্যাডভোকেট শহিদুল হাসমত খোকন, অ্যাডভোকেট আবুল কাশেম, সাংবাদিক শাহজাহান চৌধুরী, একে কুদরত পাশা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী