1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইয়াবা ও মদসহ গ্রেফতার ৫

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রাণীনগর গ্রামের মৃত রশিদ মিয়ার ছেলে সাদেক মিয়া ওরফে সাধু (৪২), একই গ্রামের তারই উল্লার ছেলে নজির মিয়া, রশিদ মিয়ার ছেলে রাশিদ মিয়া, জুয়েল মিয়া ও জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই গ্রামের দিদার মিয়ার ছেলে শামসুল ইসলাম (২৪)।
গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশনায় থানার এসআই লুৎফুর রহমান, গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরী, এএসআই শাহ জামাল, আফছার আহমদ, আবুল হোসেন, শাহীন চৌধুরী ও এসআই আতিকুল আলম খন্দকারের নেতৃত্বে পুলিশ দল পৃথক স্থানে অভিযান চালায়। অভিযানকালে সাদেক মিয়া ওরফে সাধু ও রাশিদ মিয়াকে ৫ লিটার চোলাই মদসহ, শামসুল ইসলামকে ১৯ পিস ইয়াবাসহ ও মামলার পলাতক আসামি নজির মিয়া ও জুয়েল মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com