,

Notice :

জাতীয় পার্টির আসন পুনরুদ্ধারে মাঠে কাজ করছি : জাহাঙ্গীর আলম

দোয়ারাবাজার প্রতিনিধি ::
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাপা’র সভাপতি ছাতক-দোয়ারাবাজার আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেছেন, সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে অতীতে আওয়ামী লীগকে ছাড় দেওয়া হলেও আগামীতে আর ছাড় দেওয়া হবেনা। জোট-মহাজোট কিংবা একক আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেভাবেই জাতীয়পার্টি অংশগ্রহণ করুক না কেন অন্তত এই আসনটি জাতীয় পার্টির দখলে আনতে সবাই ঐক্যবদ্ধ।
তিনি আরো বলেন, ছাতক-দোয়ারার মানুষ এখনো অবহেলিত। সড়ক যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্যসেবা, বেকারত্ব সর্বদিক দিয়ে পিছিয়ে আছে। এই আসনে একাধিকবার মহাজোটগতভাবে আওয়ামী লীগকে সমর্থন দেওয়া হলেও তারা জাতীয়পার্টির সাথে সুবিচার করেনি। উন্নয়নের নামে পকেট ভারী করা হয়েছে। আওয়ামী লীগ-বিএনপির নিজের রাজনৈতিক কোন্দলের কারণে ছাতক-দোয়ারার কাক্সিক্ষত উন্নয়ন হচ্ছেনা। জাতীয়পার্টির আসনটি পুনরুদ্ধারে আমি মাঠে কাজ করছি।
মঙ্গলবার দিনব্যাপি ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের কলকলীবাজার, হায়দরপুর বাজার, জহিরপুর বাজার, শাপলাগঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় তার সঙ্গে ছিলেন, ছাতক উপজেলা জাপা নেতা মাসুক মিয়া, সিরাজ মিয়া, সায়েক আহমদ, উপজেলা যুবসংহতির সহসভাপতি সেলিম হোসাইন, সাংগঠনিক স¤পাদক মুহিব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী