,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

ইয়াবা ও মদসহ গ্রেফতার ৫

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রাণীনগর গ্রামের মৃত রশিদ মিয়ার ছেলে সাদেক মিয়া ওরফে সাধু (৪২), একই গ্রামের তারই উল্লার ছেলে নজির মিয়া, রশিদ মিয়ার ছেলে রাশিদ মিয়া, জুয়েল মিয়া ও জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই গ্রামের দিদার মিয়ার ছেলে শামসুল ইসলাম (২৪)।
গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশনায় থানার এসআই লুৎফুর রহমান, গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরী, এএসআই শাহ জামাল, আফছার আহমদ, আবুল হোসেন, শাহীন চৌধুরী ও এসআই আতিকুল আলম খন্দকারের নেতৃত্বে পুলিশ দল পৃথক স্থানে অভিযান চালায়। অভিযানকালে সাদেক মিয়া ওরফে সাধু ও রাশিদ মিয়াকে ৫ লিটার চোলাই মদসহ, শামসুল ইসলামকে ১৯ পিস ইয়াবাসহ ও মামলার পলাতক আসামি নজির মিয়া ও জুয়েল মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী