,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

জগন্নাথপুরে সাংবাদিকদের মতবিনিময়

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে কর্মরত সাংবাদিকদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও অনলাইন পত্রিকা গ্রাম বাংলার খবর সম্পাদক মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এবং গ্রাম বাংলার খবর-এর বার্তা সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক মীরজাহান মিজান, দৈনিক জালালাবাদ প্রতিনিধি আলী আছগর ইমন, দৈনিক মানচিত্র প্রতিনিধি কলি বেগম, গ্রাম বাংলার খবর-এর সহ-বার্তা সম্পাদক ফজলুর রহমান, স্টাফ রিপোর্টার আলী জহুর, সংবাদকর্মী আলী হোসেন প্রমুখ। এ সময় উপজেলার রাণীগঞ্জ ইউপি সদস্য তেরা মিয়া ও জগন্নাথপুর সংবাদপত্র বিক্রেতা সমিতির সভাপতি নিকেশ বৈদ্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সাংবাদিকদের পারস্পরিক সম্পর্কের উন্নতি, কর্ম তৎপরতা বৃদ্ধি, নৈতিক দায়িত্ব পালনে আন্তরিকতা ও গ্রাম বাংলার খবর পত্রিকার অগ্রগতি এবং প্রেসক্লাবের কমিটি গঠন সংক্রান্ত বিষয়ে আলোচনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী