1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় ছাত্রদল ও যুবদলের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা ও মধ্যনগর থানা পুলিশ গত শনিবার রাত সাড়ে ১০টা থেকে গতকাল রোববার দুপুর ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে নাশকতার পরিকল্পনায় জড়িত থাকার অভিযোগ বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল ও যুবদলের পাঁচজন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। তারা হলেন ধর্মপাশা উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান কাঞ্চন (৩৮), উপজেলা যুবদল নেতা খালেদুন (৪৬), উপজেলা ছাত্রদল নেতা হাবিব উল্লাহ (২৫), মধ্যনগর থানা ছাত্রদলের সাবেক সভাপতি মিজানুর রহমান মিনু (৩০), মধ্যনগর থানা ছাত্রদল নেতা তৌফিক খন্দকার (২৮)।
ধর্মপাশা ও মধ্যনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, নাশকতার পরিকল্পনায় জড়িত থাকার অভিযোগে ধর্মপাশা থানা পুলিশ গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে ধর্মপাশা উপজেলা সদরের পূর্ববাজার থেকে উপজেলা ছাত্রদল নেতা হাবিব উল্লাহকে গ্রেপ্তার করে। একই অভিযোগে গতকাল রোববার উপজেলার হলিদাকান্দা গ্রামের সামনের সড়ক থেকে উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান কাঞ্চন ও উপজেলা যুবদল নেতা খালেদুনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া একই অভিযোগে মধ্যনর থানা পুলিশ শনিবার রাত সাড়ে ১০টার দিকে মধ্যনগর গ্রামের একটি বাড়ি থেকে মধ্যনগর থানা ছাত্রদলের সাবেক সভাপতি মিজানুর রহমান মিনু ও মধ্যনগর থানা ছাত্রদল নেতা তৌফিক খন্দকারকে গ্রেপ্তার করা হয়।
ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদার ও মধ্যনগর থানার ওসি সেলিম নেওয়াজ বলেন, নাশকতার পরিকল্পনার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ধর্মপাশা থানা এলাকা থেকে তিনজন ও মধ্যনগর থানা এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মধ্যনগর ও ধর্মপাশা থানায় পৃথক দুটি মামলা হয়েছে। গ্রেপ্তার হওয়া ওই পাঁচজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com