,

Notice :

মানুষের কল্যাণে আজীবন কাজ করে যাব : প্রতিমন্ত্রী এমএ মান্নান

হোসাইন আহমদ ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। এখন আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ একটি মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে। স্বাধীনতার পরও একটি গোষ্ঠী, একটি দেশবিরোধী অপশক্তি আমাদের প্রিয় মাতৃভূমিকে পিছিয়ে দিতে চেয়েছিল বলেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শ-চেতনাকে তারা হত্যা করতে পারেনি, পারবেও না।
তিনি বলেন, আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। আগামী নির্বাচনে আমাদেরকে অবশ্যই নৌকায় ভোট দিতে হবে।
রোববার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া মিনা বাজারে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
প্রতিমন্ত্রী এমএ মান্নান আরো বলেন, আমার ব্যক্তিগত কোন চাওয়া-পাওয়া নেই। শুধুমাত্র আপনাদের সেবা করার জন্য এসেছি। আমি মানুষের কল্যাণে আজীবন কাজ করে যাব। জনসেবা করাই আমার অঙ্গীকার।
দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ স¤পাদক আবাব মিয়া ও ইউপি সদস্য বদরুল ইসলামের যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আতাউর রহমান, আক্তাপাড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মঈনুল হক, আওয়ামী লীগ নেতা জবর আলী, আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জামান চৌধুরী, কৃষকলীগ নেতা নাছির উদ্দিন, ইউপি সদস্য পায়েল আহমদ, যুবলীগ নেতা আবু খালেদ চৌধুরী, এওর মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক ইমরান হোসেন তালুকদার প্রমুখ।
প্রতিমন্ত্রী আরো বলেন, কিছু সুবিধাবাদী আছে, এরা নির্বাচন আসলেই এলাকায় আসে। এসে নিজেকে অনেক বড় নেতা বলে গ্রামের সাধারণ মানুষের কাছে পরিচয় দেয়, এদের থেকে দূরে থাকতে হবে। এরা নিজেদের স্বার্থে দল করে। জনগণের স্বার্থে এরা কিছুই করে না। তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামের গরিব মানুষের জন্য চিন্তা করেন, তাদের উন্নয়নে কাজ করেন।
এদিকে প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি সকাল সাড়ে ১২টায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের সিচনী পয়েন্ট ও বেলা দেড়টায় ছয়হারা পয়েন্টে স্থানীয়দের সাথে কুশল বিনিময় করেন। পরে বেলা আড়াইটায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের সপ্তগ্রাম হলদার কান্দি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি। এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, ওসি (তদন্ত) আতিকুর রহমান, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ম. মনির উদ্দিন, প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি’র ব্যক্তিগত সহকারী জুয়েল আহমদ, উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক স¤পাদক শাকির আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী