1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মফস্বল সাংবাদিক ফোরামের কলম বিরতি

  • আপডেট সময় রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
সাংবাদিক হত্যা ও নির্যাতন বন্ধে যুগোপযোগী আইন প্রণয়নের দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় এক ঘণ্টা কলম বিরতি পালন করেছেন ফোরামের ছাতক উপজেলা শাখার নেতৃবৃন্দ। রোববার সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।
ছাতক কেদ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ফোরামের সভাপতি শামীম আহমদ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন ছাতক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলহাজ¦ আব্দুস সামাদ, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নুর উদ্দিন, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সাকির আমিন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম তারেক, অর্থ সম্পাদক ফজল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজন তালুকদার, সাংবাদিক মীর আমান মিয়া লুমান প্রমুখ। এ সময় অবিলম্বে বিএমএসএফ’র ১৪ দফা দাবি মেনে নিয়ে সাংবাদিক নির্যাতন, মামলা-হামলা বন্ধের দাবি জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com