1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনতার সেবক হিসেবে কাজ করতে চাই : এমপি মিসবাহ

  • আপডেট সময় রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি সব সময় গরিব মেহনতি মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আমি সংসদ সদস্য হওয়ার পর থেকে প্রত্যেক গ্রামে এবং ইউনিয়নে গিয়েছি। গরিব দুখী মানুষের পাশে থেকেছি। প্রত্যেকটি গ্রামগঞ্জে স্কুল মাদ্রাসার উন্নয়ন করেছি। গ্রামের মানুষের সুবিধার জন্য রাস্তাঘাটসহ বিদ্যুৎ দিয়েছি যা অতীতের কোনো সংসদ সদস্য পারেননি। আমি সরকার থেকে আনা প্রত্যেকটি বরাদ্দ গরিব-অসহায় মানুষের হাতে তুলে দিয়েছি।
তিনি আরো বলেন, জনগণের ভালবাসা পেতে হলে জনগণের জন্য কাজ করতে হবে, উন্নয়ন করতে হবে। আমি জনতার সেবক হিসেবে কাজ করতে চাই, শোষক হিসেবে নই। আমি যে দায়িত্বে পেয়েছি সেটাকে মনে করি এটা একটা ইবাদত। কোন প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্য দিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়।
রোববার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের হামিদুল হক বিদ্যালয় ভৈষবেড়-দেওয়ান নগর-এর উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হামিদুল হক বিদ্যালয় স্কুল মাঠে মো. মহসিন আজাদের সভাপতিত্বে ও শিক্ষক নুর হোসেন লিটন-এর পরিচালনায় অন্যদের বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক রশিদ আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, নুরুল ইসলাম মাস্টার, মতিউর রহমান মাস্টার, ব্যবসায়ী মো. রইছ উদ্দিন আহমদ, জাতীয় পার্টি নেতা আমিরুল ইসলাম, ইউপি সদস্য তৈয়বুর রহমান, ফয়জুর রহমান, আওয়ামী লীগ নেতা মুক্তাকিন, জাতীয় পার্টি নেতা জসিম উদ্দিন সরকার, আ. মান্নান, শামীম আহমদ, আব্দুর রইছ, সিরাজুল ইসলাম, অলিউর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com