1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খাদ্যগুদামের নিরাপত্তা প্রহরীকে মারধর

  • আপডেট সময় শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার মধ্যনগর খাদ্যগুদামের নিরাপত্তা প্রহরী আরিফুল ইসলাম (৩৩)-কে স্থানীয় শাহারুল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তি মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। উপজেলার মধ্যনগর খাদ্যগুদাম প্রাঙ্গণে প্র¯্রাব করতে বাধা দেওয়াকে কেন্দ্র করে গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে মধ্যনগর মধ্যবাজারে এই মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নিরাপত্তা প্রহরী সুবিচার চেয়ে ওই রাতে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে লিখিত অভিযোগ করেছেন।
মধ্যনগর থানা পুলিশ, এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্মপাশা উপজেলার মধ্যনগর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) বিশ্বজিৎ সাহা গত শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে দাপ্তরিক কাজ শেষে ব্যক্তিগত কাজে মধ্যনগর খাদ্যগুদামের প্রধান ফটক দিয়ে বাহিরে বের হন। এ সময় সেখানে মধ্যনগর খাদ্যগুদামের নিরাপত্তা প্রহরী আরিফুল ইসলাম দায়িত্ব পালন করছিলেন। ওসিএলএসডি বের হওয়ার সময় দ্রুত এই গেইট দিয়ে গুদাম প্রাঙ্গণে ঢুকে পড়েন উপজেলার মধ্যনগর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের বাসিন্দা শাহারুল ইসলাম (৩৪)। ওই ব্যক্তি খাদ্যগুদাম প্রাঙ্গণে প্রবেশের কারণ জানতে চান সরকারি দায়িত্ব পালনরত নিরাপত্তা প্রহরী আরিফুল ইসলাম। এ সময় ওই ব্যক্তি বলেন, তিনি প্র¯্রাব করার জন্য এখানে ঢুকেছেন। এক পর্যায়ে ওই ব্যক্তি গুদামের পূর্বপাশের এক কোণে প্র¯্রাব করতে গেলে এতে নিরাপত্তা প্রহরী তাকে বাধা দেন। এ নিয়ে দুইজনের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে ওই ব্যক্তি সেখান থেকে রাগান্বিত হয়ে গুদাম প্রাঙ্গণ থেকে বাইরে চলে আসেন। পরে সন্ধ্যা সাতটার দিকে নিরাপত্তা প্রহরী আরিফুল ইসলাম কিছু প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে মধ্যনগর মধ্য বাজারের একটি দোকানে যান। তাঁকে সেখানে দেখতে পেয়ে শাহারুল ইসলাম ক্ষিপ্ত হয়ে সেখানে থাকা মানুষজনদের সামনেই তাঁকে উদ্দেশ্য করে প্রথমে গালিগালাজ করেন। এক পর্যায়ে উত্তেজিত হয়ে শাহারুল ওই নিরাপত্তা প্রহরীকে মারধর করেন। তিনি এই ঘটনাটি মধ্যনগর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) বিশ্বজিৎ সাহাকে জানান। ওসিএলএসডি বিশ্বজিৎ সাহা ঘটনাটি জানার পর তিনি মুঠোফোনের মাধ্যমে ঘটনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তাঁর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে জানান।
মধ্যনগর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) বিশ্বজিৎ সাহা বলেন, উপজেলার মধ্যনগর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের শাহারুল ইসলাম নামের এক ব্যক্তি মধ্যনগর খাদ্যগুদামের নিরাপত্তা প্রহরী আরিফুল ইসলামকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন এমনকি তাকে মারধরও করেছেন। আমি ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে ইউএনও স্যার ও খাদ্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের এই ঘটনাটি মুঠোফোনে জানিয়েছি।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম নেওয়াজ বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ আমি পেয়েছি। অভিযোগটি তদন্ত করে খুব শিগগিরই এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com