1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

১৫ আগস্ট খালেদার জন্মদিন পালন করতে দেবে না ছাত্রলীগ

  • আপডেট সময় শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
আগামী ১৫ আগস্ট বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকীতে দেশের কোথাও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘ভুয়া জন্মদিন’ পালন করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।
বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সন্ত্রাসবিরোধী সমাবশ থেকে রব্বানী এ কথা জানান।
গোলাম রাব্বানী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কোনো নেতাকর্মী বেঁচে থাকতে বিএনপি ও তার অঙ্গসংগঠনকে ১৫ আগস্ট মিথ্যা জন্মদিন পালন করতে দেওয়া হবে না।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, সড়ক পরিবহন খাতে যে নৈরাজ্য, অরাজকতা ও অনিয়ম ছিল তার বিরুদ্ধে সারা বাংলার ছাত্র সমাজ ফুঁসে উঠে নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে। জামায়াত-শিবির এসব আন্দোলনে অংশ নিতে পারে এ জন্য ছাত্রলীগের প্রত্যেক ইউনিটের নেতাকর্মীদের প্রতি আমাদের নির্দেশনা ছিল। তারা প্রত্যেক পয়েন্টে থাকবে, তবে কোনো ধরনের সংঘর্ষে জড়াবে না। এ জন্য আন্দোলনের শেষের দিকে আমাদের ৭১ জন সহযোদ্ধা আহত হয়। কিন্তু আক্রান্ত হওয়ার পরও কোনো সংঘর্ষে তারা যুক্ত হয় নি। এ দেশের সাধারণ শিক্ষার্থীরা কোনো আন্দোলন করলে তাতে জামায়াত-শিবির, ছাত্রদল শিক্ষার্থীদেরকে বিভ্রান্ত করে অপরাজনৈতিক ফায়দা লুটতে চায়। নিরাপদ সড়কের যৌক্তিক এ আন্দোলনেও তারা বিভ্রান্তি ও গুজব ছড়িয়েছে।
সমাবেশে গোলাম রাব্বানী বলেন, প্রধানমন্ত্রী নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়ায় ঘোলা পানিতে মাছ শিকার করতে না পেরে জামায়াত-শিবির কোটা আন্দোলনের মতো লন্ডনের নতুন হাওয়া ভবন থেকে দেওয়া অর্থে ড. কামাল, জাফরুল্লাহ চৌধুরীসহ বিএনপি-জামায়াতপন্থী সুশীলদের প্রত্যক্ষ মদদে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে ব্যবহার করে শিক্ষার্থীদের এ যৌক্তিক আন্দোলনকে ভন্ডুলের চেষ্টা করেছে। তবে তারা ব্যর্থ হয়েছে। আমরা ইতিমধ্যেই ৭০০টি ফেসবুক আইডি শনাক্ত করেছি। তথ্য-প্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তফা জব্বারের সঙ্গে এ বিষয়ে কথা বলেছি এবং প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তাকে অনুরোধ করেছি। যারা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন বানানোর অপচেষ্টা চালিয়েছে, তাদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। সমাবেশে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com