1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভাতা পাচ্ছে না শহীদ মুক্তিযোদ্ধার পরিবার

  • আপডেট সময় শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮

হাসান বশির ::
বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের জিনারপুর গ্রামের শহীদ মুক্তিযোদ্ধা আলী আহমদ। তার পরিবারের দাবি আলী আহমদ ছিলেন ১৯৭১ সনের আনসার বাহিনীর কমান্ডার। তিনি মহান স্বাধীনতা যুদ্ধের সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। আর সেই যুদ্ধে তিনি শহীদ হন। সুনামগঞ্জ সদর উপজেলার নারায়ণতলার শহীদদের কবরের ৩৫নং কবরটি শহীদ মুক্তিযোদ্ধা আলী আহমদের। সম্প্রতি আলী আহমদ-এর ছেলে সাফায়েত উল্লাহ ও মুক্তিযোদ্ধারা নারায়ণতলা পৌঁছে শহীদদের কবর জিয়ারত করেন।
জিয়ারত শেষে তাঁর ছেলে সাফায়েত উল্লাহ ও মুক্তিযোদ্ধারা দাবি জানান, আলী আহমদ শহীদ মুক্তিযোদ্ধা হলেও তাঁর পরিবার এখন পর্যন্ত কোন ভাতা পাচ্ছেন না।
এ সময় উপস্থিত ছিলেন সলুকাবাদ ইউনিয়নের কমান্ডার নজরুল ইসলাম নুরুল, এছাড়া মুক্তিযোদ্ধা মন্তাজ আলীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এ সময় মুক্তিযোদ্ধারা যুদ্ধদিনের স্মৃতিকথা মনে করে কান্নায় ভেঙে পড়েন। মুক্তিযোদ্ধারা সরকারের কাছে শহীদ আলী আহমদের পরিবারকে শহীদ মুক্তিযোদ্ধা ভাতাসহ সকল সুযোগ-সুবিধা দেয়ার দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com