,

Notice :

যুব মহিলা লীগের শোকসভা

স্টাফ রিপোর্টার ::
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জেলা যুব মহিলা লীগের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত শোকসভায় সভাপতিত্ব করেন জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক সানজিদা নাসরিন দিনা ডায়না।
সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শাহেদা বেগম রুনা’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমজদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সদস্য মরিয়ম আক্তার টিয়া, লুৎফা বেগম, শামসুন নাহার বেগম, বঙ্গবন্ধু সৈনিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক রিংকু চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য যুব মহিলা লীগ নেত্রী লতিফা চৌধুরী।
শোকসভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে নতুন প্রজন্মকে দেশের কল্যাণে কাজ করতে হবে। শিশুকালেই বঙ্গবন্ধুর মধ্যে অসাম্প্রদায়িকতা, উদারতা ও দুর্লভ মানবিক গুণাবলীর বহিঃপ্রকাশ ঘটেছিল। সব ধর্মের শিশুর সঙ্গে তিনি সমানভাবে মিশতেন এবং টিফিনের খাবার ভাগাভাগি করে খেতেন। বঙ্গবন্ধুর জীবনাদর্শ থেকে শিক্ষা নিয়ে যোগ্য নাগরিক হিসেবে গড়ে ওঠতে হবে।
বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে।
সভায় উপস্থিত ছিলেন যুব মহিলা লীগ নেত্রী শিপা বেগম, আছমা বেগম, বিলকিস বেগম, হালিমা বেগম, রুনিয়া বেগম, রেহেনা বেগম, জোছনা বেগম, আকলিমা বেগম, রোকেয়া বেগম, ফিরোজা বেগম, যুবলীগ নেতা অনিক, ছাত্রলীগ নেতা রুহেল, সাকিব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী