,

Notice :
«» আলোকিত মানুষ ছাড়া একটি রাষ্ট্রের উন্নয়ন সম্ভব নয় : নাহিদ আফরোজ সুলতানা «» নারী এমপিরা সংসদে যোগ দিচ্ছেন আজ «» জেলা আইনজীবী সমিতি – জেলা ক্রীড়া সংস্থার প্রীতি ক্রিকেট ম্যাচ «» শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতায় সেরা সরকারি কলেজ, এসসি গার্লস ও দিরাই মডেল প্রাইমারি স্কুল «» সর্বস্তরে বাংলা ভাষা চালুর দাবিতে ছাত্র ইউনিয়নের প্রচারণা «» স্মার্টফোনের বদলে সন্তানের হাতে বই দিন : তথ্যমন্ত্রী «» কর্মসংস্থান বাড়ানোতে গুরুত্ব দিন «» হাওরের মাটি কাটা হচ্ছে কলমে! «» উপজেলা পরিষদ নির্বাচন : কেউ কাউকে ছাড় দিতে নারাজ «» সরেজমিন খরচার হাওরের ফসলরক্ষা বাঁধ : অপ্রয়োজনীয় প্রকল্পে সিকিভাগ কাজ হয়নি

অনূর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ ক্রিকেটারদের বাছাই আগামী সপ্তাহে

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ ক্রিকেট দল গঠনের লক্ষ্যে খেলোয়াড় বাছাই করা হবে। আগামী ১৬ ও ১৭ আগস্ট সকাল ৯টায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে প্রাথমিক খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত হবে। অনূর্ধ্ব ১৪ ও ১৬ ক্রিকেটারদের বাছাই অনুষ্ঠিত হবে ১৬ আগস্ট বৃহস্পতিবার এবং অনূর্ধ্ব ১৮ ক্রিকেটারদের বাছাই অনুষ্ঠিত হবে ১৭ আগস্ট শুক্রবার।
বিসিবির কাউন্সিলর ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট বিভাগ সম্পাদক মো. রেজওয়ানুল হক রাজা জানান, আগ্রহী ক্রিকেট খেলোয়াড়দেরকে বয়সের স্বপক্ষে শিক্ষা প্রতিষ্ঠানের সার্টিফিকেট (পিইসি/জেএসসি/এসএসসি পরীক্ষার সার্টিফিকেট) ও দুই কপি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে উপস্থিত থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী