1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যুবদলের সাধারণ সম্পাদক টুকু রিমান্ডে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার ও বিএনপি নেতা এনামুল হকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহ¯স্পতিবার ঢাকা মহানগর হাকিম রায়হানুল উল ইসলামের আদালত রিমান্ডের এ আদেশ দেন।
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসনের রায়কে কেন্দ্র করে নাশকতার পৃথক দুই মামলার মধ্যে এক মামলায় টুকু ও এনামুল হকের ১০ দিন করে ও অন্য মামলায় ইসহাক ও এনামুলের ১০ দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত আসামিদের জামিন নামঞ্জুর করে এনামুল হকের প্রত্যেক মামলায় একদিন করে দুই দিন ও অন্য দুই আসামির দুই দিন করে রিমান্ডের আদেশ দেন ।
প্রসঙ্গত, গত ১২ জুন রাতে টুকুকে উত্তরার বাসা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এরপর তাকে কয়েকটি মামলায় রিমান্ডে নেয় পুলিশ। গত ৮ জুলাই রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর নিকুঞ্জ থেকে বনানী আসার পথে একটি মাইক্রোবাস এসে ডিবি পরিচয়ে ইসহাককে আটক করে। ১০ জুলাই শাহবাগ থানার একটি মামলায় ইসহাকের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৬ জুলাই ওই মামলায় রিমান্ড শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে আসামিরা শাহবাগ এলাকার চাঁনখারপুল মোড়ে অবস্থান নিয়ে যানবাহন চলাচল বন্ধ করে ¯ে¬াগান দিতে থাকেন। তারা লাঠিসোটা, ইট-পাটকেল নিয়ে পুলিশের কর্তব্যকাজে বাধা দেয় এবং পুলিশকে হত্যার উদ্দেশ্যে ইট-পাটকেল নিক্ষেপ করে। আসামিদের ছোড়া ইট-পাটকেলে চলাচলরত কয়েকটি গাড়ির গ্লাস ভেঙে যায়। এতে কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে রমনা থানায় মামলা দুটি দায়ের করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com