1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে শিক্ষিকাকে লাঞ্ছিত করার অভিযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
দক্ষিণ সুনামগঞ্জে প্রভাবশালী কর্তৃক স্কুল শিক্ষিকাকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে উপজেলার বুড়োমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারি শিক্ষিকাকে একই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আদর আলী সোহাগ তার স্ত্রী ফাতেমা বেগম ও ভাই হায়দর আলী গং লাঞ্ছিত করে। এ ঘটনায় ওই শিক্ষিকা বৃহস্পতিবার দক্ষিণ সুনামগঞ্জ থানায় আদর আলী সোহাগ ও তার আত্মীয়-স্বজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬ মাস পূর্বে স্কুল শিক্ষিকার পিতা আদর আলী সোহাগের কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নেন। এই টাকা হতে ৩৬ হাজার টাকা পরিশোধ করেছেন। গত বুধবার বিকেলে স্কুল চলাকালীন অভিযুক্তরা শিক্ষিকার কাছে অবশিষ্ট চার হাজার টাকা চাইলে তিনি এ বিষয়ে তার পিতার সঙ্গে কথা বলার অনুরোধ জানান। অভিযুক্তরা বিদ্যালয়ের শ্রেণিকক্ষে প্রবেশ করে শেফা বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তারা তার মাথায় লাঠি দিয়েও আঘাত করে এবং চুলের মুঠো ধরে লাঞ্ছিত করে।
অভিযুক্ত আদর আলী সোহাগ বলেন, ঘটনার দিন আমি বাড়িতে ছিলাম না। পাওনা টাকা নিয়ে আমার স্ত্রীর সাথে উনার তর্কবিতর্ক হওয়ায় আমি আমার স্ত্রীকে দোষারোপ করেছি। শিক্ষিকাকে লাঞ্ছিত করা হয়নি।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ অনুযায়ী ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com