1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘জনপ্রশাসন পদক’ পাচ্ছেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সিভিল সার্ভিসের সবচেয়ে মর্যাদাপূর্ণ ‘জনপ্রশাসন পদক ২০১৮’-এর জন্য মনোনীত হয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপন করার কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়নের জন্য তিনি এ পদক পাচ্ছেন। আগামী ২৩ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তিনি পদক গ্রহণ করবেন।
উল্লেখ্য, ইতোমধ্যে সুনামগঞ্জ জেলার ৩১টি ইউনিয়ন পরিষদে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপন করা হয়েছে এবং অবশিষ্ট ইউনিয়নসমূহে মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কাজ চলমান আছে।
সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম গত বছরের এপ্রিল মাসে সুনামগঞ্জে যোগ দেন। যোগদানের পরই তিনি নানা সৃজনশীল ও প্রগতিশীল কাজ হাতে নেন। প্রতিটি ইউনিয়নে মুক্তিযুদ্ধ যাদুঘর ও লাইব্রেরি নির্মাণসহ এই অঞ্চলের প্রাচীন নিদর্শন সংরক্ষণের নানা উদ্যোগ গ্রহণ করেন। একজন প্রগতিশীল সাহিত্যসেবী হিসেবে তিনি এই অঞ্চলের শিল্প-সাহিত্যকেও পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছেন। এছাড়া গত বোরো মওসুমে হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ তদারকিতে তিনি নিরলস কাজ করেন। প্রতিটি উপজেলায় সরেজমিনে গিয়ে বাঁধের কাজ পরিদর্শন করে সংশ্লিষ্টদের সুষ্ঠুভাবে কাজ স¤পন্নের তাগিদ দিতেন।
মো. সাবিরুল ইসলাম দেশখ্যাত প্রগতিশীল রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম বাদশার সন্তান। একজন সৎ জেলা প্রশাসক হিসেবে জনপ্রশাসন পদক ২০১৮-এর জন্য মনোনীত হওয়ায় সুনামগঞ্জের সুধীজন মো. সাবিরুল ইসলাম বিপ্লবকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com