,

Notice :
«» জেলা প্রশাসকের সাথে রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ «» সরকারি প্রতিষ্ঠানে সেবার মান আরো বৃদ্ধি করতে হবে : জেলা প্রশাসক «» জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ভুল রিপোর্ট প্রদানের অভিযোগ «» কালনী নদী থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার «» স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল «» সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উদযাপনে জরুরি সভা আজ «» দুর্গাপূজা উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে «» নতুন এমপিওভুক্তির আবেদন ৯৪৯৮, চলছে যাচাই-বাছাই «» দ্বিমুখী ক্ষতি থেকে অভিভাবকদের রক্ষা করুন «» টাঙ্গুয়ার হাওর : নৌ মালিক-চালকদের কাছে জিম্মি পর্যটকরা

সুনামগঞ্জ-৪ আসনে জননেতা মতিউর রহমানের বিকল্প নেই

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় রাধানগর পয়েন্টে অনুষ্ঠিত জনসভায় বক্তারা বলেন, সুনামগঞ্জ-৪ আসনে জেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের কোনো বিকল্প নেই। তার নেতৃত্বে বিগত সময়ে যে উন্নয়ন হয়েছে তার সুফল আজো মানুষ ভোগ করছে।
গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্মৃতিরতœ দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসেন আলীর পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগের সভাপতি ও সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মতিউর রহমান বলেছেন, বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নমুখী কর্মকা-ের মাধ্যমে প্রশংসিত। বাংলাদেশ এখন আত্মপ্রত্যয়ী বাংলাদেশ। ৯ বছরেই পাল্টে গেছে বাংলাদেশের সার্বিক দৃশ্যপট। মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হেনরি কিসিঞ্জার বাংলাদেশকে বলেছিল ‘বটমলেস বাস্কেট মানে তলাবিহীন ঝুড়ি’ আজ বাংলাদেশ যুক্তরাষ্ট্রের মাটি থেকে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ করে প্রমাণ করেছে বাংলাদেশ আজ স্বয়ংসম্পূর্ণ, মধ্যম আয়ের দেশ, উন্নয়নের রোলমডেল।
তিনি আরো বলেন, সুনামগঞ্জ-৪ আসনে আমি যা উন্নয়ন করেছি তা কখনো কোন এমপি করতে পারেনি। আজ মহাজোটের এমপি থাকায় এই আসনে সুষম উন্নয়ন হচ্ছে না। আব্দুজ জহুর সেতুর অর্থ বরাদ্দ যখন বন্ধ হয়ে গিয়েছিল তখন আমি সংসদে দাঁড়িয়ে বলেছিলাম অর্থ বরাদ্দ না দিলে সংসদ থেকে পদত্যাগ করবো। আজ এই সেতু দিয়ে হাজার হাজার মানুষ চলাফেরা করে। সুনামগঞ্জের উন্নয়নে আমি নিজেকে উৎসর্গ করতে চাই। আগামী নির্বাচনে ইনশাআল্লাহ আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাব এবং নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করলে সর্বোচ্চ ভোট পেয়ে পাসও করবো বলে বিশ্বাস করি। কেননা আমার বিশ্বাস ভালোবাসা ও শক্তি এই তৃণমূলের জণগণের হৃদয় উজাড় করা ভালবাসা।
জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পিপি অ্যাড. শফিকুল আলম, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক পৌর কাউন্সিলর গোলাম সাবেরিন সাবু, সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিন, শেখ রাসেল পরিষদ সুনামগঞ্জ জেলার আহ্বায়ক নুর মোহাম্মদ স্বজন প্রমুখ।
এছাড়া আরো বক্তব্য রাখেন গৌরারং ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মজর আলী, আইন সম্পাদক আলমগীর হুসাইন, সুনামগঞ্জ জেলা তথ্য ও প্রযুক্তি লীগের যুগ্ম সম্পাদক জ্যোতির্ময় দাস চপল, বাস্তুহারা লীগ নেতা কামাল রাজা, সুনামগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক হেলাল আহমদ হেলাল, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সোহেল রানা, গৌরারং ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জিলু মিয়া, ২নং ওয়ার্ড সভাপতি আ. খালেক, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ৩নং ওয়ার্ড সভাপতি বশির আহমদ, ৪নং ওয়ার্ড সভাপতি শাহ আলম, ৫নং ওয়ার্ড সভাপতি আব্দুর রহিম, ৬নং ওয়ার্ড সভাপতি অরুণ দাস, ৭নং ওয়ার্ড সভাপতি মজিবুর, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা লিমন চৌধুরী।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, সুনামগঞ্জ-৪ আসনে সুনামগঞ্জের অন্যান্য আসনের তুলনায় উন্নয়ন অতিসামান্য। এর কারণ মহাজোটের এমপি। আমরা আগামীতে এই আসনে আওয়ামী লীগের এমপি চাই। আর এই আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে হলে মতিউর রহমানের কোনো বিকল্প নেই। যাদের পরিবারে ঐক্য নেই একসাথে দুই ভাই এমপি হতে চায় যারা জনগণের কল্যাণে কখনো আসেনি তাদেরকে আমরা চাইনা। আমরা দল-মত নির্বিশেষে মতিউর রহমানকে আগামীতে এমপি হিসেবে দেখতে চাই। জনসভায় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী