1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই : ইনান ইসমাম চৌধুরী

  • আপডেট সময় শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ইনান ইসমাম চৌধুরী বলেছেন, জাতীয় পার্টি উন্নয়ন, উৎপাদন এবং শান্তির রাজনীতি করে। হিংসা-প্রতিহিংসার রাজনীতিতে জাতীয় পার্টি বিশ্বাসী নয়। তাই দেশের সার্বিক উন্নয়নে আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে ভোট দিতে হবে। জাতির ক্রান্তিলগ্নে পল্লীবন্ধু এরশাদ দুখি মানুষের মুখে হাসি ফোটাতে জাতীয় পার্টির প্রতিষ্ঠা করেছিলেন।
তিনি বৃহস্পতিবার বিকেলে বিশ্বম্ভরপুর উপজেলার বাঘবেড় বাজারে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখছিলেন। এর আগে তিনি বাঘবেড় এলাকায় গণসংযোগ করেন। এসময় জাতীয় পার্টির জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইনান ইসমাম চৌধুরী আরো বলেন, আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই। আমি চাই এই হাওর এলাকার উন্নয়ন। আমার প্রয়াত পিতা ইকবাল হোসেন চৌধুরী এবং প্রয়াত মাতা বেগম মমতাজ ইকবাল সুনামগঞ্জবাসীর উন্নয়নে আজীবন কাজ করে গেছেন। আমি তাদের পদাঙ্ক অনুসরণ করে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। আমি কোনো সাহেব নয়, আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। আমার ঘরের দরজার সব সময় সবার জন্য খোলা থাকবে।
সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মাস্টার, উপজেলা কৃষক পার্টির সহ-সভাপতি আব্দুল মালেক, জেলা জাতীয় ছাত্রসমাজের সেক্রেটারি হুমায়ূন রশিদ, সলুকাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, ইউপি সদস্য আব্দুল হাসিম, জাপা নেতা মাসুদ রানা, ওমর ফারুক, আক্তার মিয়া, সদর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি জামাল মিয়া, জাপা নেতা সুলেমান মিয়া, আমির মিয়া, নাসির মিয়া, জাপা সাব্বির, শাহীন মিয়া, সোহাগ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com