1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরে দুই নৌকার মুখোমুখি সংঘর্ষে আহত ২, নিখোঁজ ১

  • আপডেট সময় বুধবার, ১১ জুলাই, ২০১৮

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের কাইঞ্জা হাওরে গত মঙ্গলবার রাতে মাছ ধরার কাজে জেলেদের ব্যবহৃত দুটি ইঞ্জিন চালিত নৌকার মুখোমুখি সংঘর্ষে শরীফ মিয়া (১৮) ও আব্দুল্লাহ (১৮) নামের দু’জন জেলে আহত হয়েছেন। দুর্ঘটনায় সময় নূর ছালিম (১৭) নামের এক জেলে নৌকা থেকে হাওরের পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়া ওই জেলের বাড়ি উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদে হরিপুর গ্রামে। সে ওই গ্রামের মুর্তুজ আলীর পুত্র।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জয়শ্রী ইউনিয়নের জয়শ্রী বাজার থেকে স্থানীয় ৭/৮জন জেলে ইঞ্জিন চালিত নৌকা নিয়ে মাছ বিক্রির জন্য উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। নৌকাটি রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নে কাইঞ্জা হাওরে এসে পৌঁছলে অপরদিক থেকে একই সময়ে একটি ইঞ্জিন চালিত জেলে নৌকা সেখানে আসলে ওই দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নূর ছালিম (১৭) নামের এক জেলে নৌকা থেকে হাওরের পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। একই সময় দুর্ঘটনায় শরীফ মিয়া ও আব্দুল্লাহ নামের দুজন জেলে আহত হন। আহত দু’জন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুরঞ্জিত তালুকদার বলেন, ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয় এলাকাবাসীর সহায়তায় নিখোঁজ হওয়া ওই জেলেকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com