,

Notice :
«» জেলা প্রশাসকের সাথে রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ «» সরকারি প্রতিষ্ঠানে সেবার মান আরো বৃদ্ধি করতে হবে : জেলা প্রশাসক «» জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ভুল রিপোর্ট প্রদানের অভিযোগ «» কালনী নদী থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার «» স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল «» সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উদযাপনে জরুরি সভা আজ «» দুর্গাপূজা উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে «» নতুন এমপিওভুক্তির আবেদন ৯৪৯৮, চলছে যাচাই-বাছাই «» দ্বিমুখী ক্ষতি থেকে অভিভাবকদের রক্ষা করুন «» টাঙ্গুয়ার হাওর : নৌ মালিক-চালকদের কাছে জিম্মি পর্যটকরা

পৌর কৃষক লীগ ৮ ও ৯নং ওয়ার্ড শাখার কমিটি গঠন

বাংলাদেশ কৃষক লীগ, সুনামগঞ্জ পৌরসভা ৮ ও ৯নং ওয়ার্ড শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বুধবার সকাল ১১টায় কৃষক লীগ পৌর শাখার উদ্যোগে আয়োজিত সভায় এই কমিটির অনুমোদন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমন। প্রধান বক্তা ছিলেন জেলা কৃষক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাঠইর ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. শরীফ উদ্দিন, সুনামগঞ্জ সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মো. মহিবুর রহমান মহিব, কুরবাননগর ইউপি মহিলা সদস্য মোছা. করফুর নেছা, বিশিষ্ট সমাজসেবক এ.কে সামাদ।
সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ পৌর কৃষক লীগের আহ্বায়ক কল্লোল তালুকদার। সভা পরিচালনায় ছিলেন পৌর কৃষক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ুন কবির। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কৃষক লীগ সদস্য মো. জসিম উদ্দিন, ১নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মো. মনফর আলী, ২নং ওয়ার্ড কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. রাজু আহমদ, ৩নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মো. ফারুক মিয়া ভা-ারী, ৩নং ওয়ার্ড কৃষক লীগের ভূমি বিষয়ক সম্পাদক মো. আব্দুল কাইয়ূম, সাংস্কৃতিক সম্পাদক পল্লী বাউল জবান আলী, মো. মন্টু মিয়া প্রমুখ।
অনুমোদিত বাংলাদেশ কৃষক লীগ সুনামগঞ্জ পৌরসভা ৮নং ওয়ার্ড কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি মো. ফারুক আহমদ, সিনিয়র সহ-সভাপতি মো. উকিল আলী, সহ-সভাপতি মো. আব্দুল হান্নান, মো. কামাল উদ্দিন, রঞ্জু তালুকদার, মো. নোয়াজ আলী, সুরজান বেগম, মো. শাহ জাহান মিয়া, সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান অপু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলী আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মুকিত, মো. আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মো. শাহরুক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক কবীর হোসেন, মো. আজিজুর রহমান, আইন সম্পাদক মো. শাহানুর মিয়া, সহ-আইন সম্পাদক মো. আজম আলী, অর্থ সম্পাদক সম্পা রানী দে, সহ-অর্থ সম্পাদক ইয়াসমীনা খাতুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুল আহাদ, দপ্তর সম্পাদক মো. আলী আমজদ, সহ-দপ্তর সম্পাদক মো. রকিব মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক তরিক আলী, সমবায় বিষয়ক সম্পাদক মনতাজ আলী, সহ-সমবায় বিষয়ক সম্পাদক কাসেম মিয়া, কুটিরশিল্প বিষয়ক সম্পাদক মো. আব্দুল মজিদ, সহ-কুটিরশিল্প বিষয়ক সম্পাদক সামছুন্নাহার, ভূমি বিষয়ক সম্পাদক মো. শহিদ নূর আলম আশিক, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. আজিজুন নেছা, সহ-মহিলা বিষয়ক সম্পাদক ময়না বেগম, আলেয়া বেগম, মৎস্য ও পশুসম্পদ বিষয়ক সম্পাদক মো. ইমান আলী, সহ-মৎস্য ও পশুসম্পদ বিষয়ক সম্পাদক মো. মাহমদ আলী, কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান, সহ-কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক পেশকার আলী, কৃষি ঋণ ও পুনর্বাসন সম্পাদক মো. মহিবুর রহমান, সহ-কৃষি ঋণ ও পুনর্বাসন সম্পাদক আমির আলী, পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক ফজলুল মিয়া, সহ-পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক মো. আব্দুল হাই, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক ফানোয়ার বেগম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আব্দুল জাহান, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শাহানুর মিয়া, কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. শামীম মিয়া, সহ-কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাবিরুল ইসলাম, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মনির মিয়া, সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মো. মনির মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক মো. আকবর হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আশুলতা, শিক্ষা ও পাঠাগার সম্পাদক সালেহ আহমদ, সাংস্কৃতিক সম্পাদক দীপ্তি রানী দাস, ধর্ম বিষয়ক সম্পাদক মুহাম্মদ আলী, সিনিয়র কার্যনির্বাহী সদস্য মো. শওকত মিয়া, কার্যনির্বাহী সদস্য মো. দিলোয়ার হোসেন, আরিক মিয়া, বাবুল মিয়া, আজাদ হোসেন, রফিকুন্নেছা, মোছা. জহুরা বেগম, রেজিয়া বেগম, লুৎফা বেগম, রিনা বেগম, মোছা. ঝর্ণা বেগম, হোছনা বেগম, আলেয়া বেগম, মোছা. রফিয়া বেগম, মোছা. নুরুন্নাহার বেগম, রূপজান বেগম, রেহেনা বেগম, কাছবানু বেগম, আমিরুন নেছা, আমিনা বেগম, মোছা. মার্জিয়া বেগম, আছিয়া খাতুন, মোছা. সায়েদা বেগম, রেজিনা বেগম, সালেহা খাতুন, সেজনারা বেগম, পারভিন বেগম, সেলিনা বেগম, লিচু বেগম। ৮১ সদস্যবিশিষ্ট এই কমিটি সুনামগঞ্জ পৌর কৃষক লীগের আহ্বায়ক কল্লোল তালুকদার, যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ুন কবীর ও আলমগীর হোসেন স্বাক্ষরিত পত্রে অনুমোদন করা হয়।
এছাড়া অনুমোদিত বাংলাদেশ কৃষকলীগ, সুনামগঞ্জ পৌরসভা ৯নং ওয়ার্ড কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি মো. কদর আলী, সিনিয়র সহ-সভাপতি মো. ইমদাদুল হক, সহ-সভাপতি মো. ফরজ আলী, মো. ছমির আলী, আব্দুল বারিক, মো. আশ্বাব আলী, মো. সাজিদুর রহমান সাজু, উমা কান্ত চন্দ, সাধারণ সম্পাদক মো. আকিবুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. কবির আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক উৎপল চন্দ, জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. সাবাজ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, মো. রজব আলী, আইন সম্পাদক মো. জাকির হোসেন, সহ-আইন সম্পাদক মো. সালাউদ্দিন, অর্থ সম্পাদক মো. আমির উদ্দিন, সহ-অর্থ সম্পাদক যীশু দেব (ময়না), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মহিম উদ্দিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমীর আলী, দপ্তর সম্পাদক মো. আতিকুর রহমান, সহ-দপ্তর সম্পাদক মো. তাজু ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক সফিক মিয়া, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মোছা. পবলিন বেগম, সমবায় বিষয়ক সম্পাদক মো. শাহাবুদ্দিন, সহ-সমবায় বিষয়ক সম্পাদক মো. মনির, কুটিরশিল্প বিষয়ক সম্পাদক মজিবুর রহমান, সহ-কুটিরশিল্প বিষয়ক সম্পাদক গোলাম মস্তফা, ভূমি বিষয়ক সম্পাদক মো. ময়না মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক কুহিনূর বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোছা. ফুলমালা, চানমালা বেগম, মৎস্য ও পশুসম্পদ বিষয়ক সম্পাদক মো. ফারুক মিয়া, সহ-মৎস্য ও পশু সম্পদ বিষয়ক সম্পাদক মো. আল আমিন, কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক আমজদ, সহ-কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক মো. আমীর হোসেন জুয়েল, কৃষি ঋণ ও পুনর্বাসন সম্পাদক বাবুল মিয়া, সহ-কৃষি ঋণ ও পুনর্বাসন সম্পাদক নুর আহমদ, পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক মো. নুরুল মিয়া, সহ-পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক মো. আব্দুল গফুর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক হেলাল মিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জমির আলী, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল মিয়া, কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক দিলদার হোসেন, সহ-কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. বাবুল মিয়া, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক নুরুল আমীন, সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মো. আজিজুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক মো. খলিল রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. গুলজার মিয়া, শিক্ষা ও পাঠাগার সম্পাদক মো. কামাল উদ্দিন, সহ-শিক্ষা ও পাঠাগার সম্পাদক মো. রমজান আলী, সাংস্কৃতিক সম্পাদক বিভাষ দাস, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মুকিদ, সিনিয়র কার্যনির্বাহী সদস্য আলী আহমদ, কার্যনির্বাহী সদস্য মো. আ. রহমান, মো. আকবর হোসেন, মো. লাল মিয়া, জাহাঙ্গীর আলম, দিলোয়ার হোসেন, মক্তদির আলী, জহির মিয়া, আব্দুল আওয়াল, মীর হোসেন, মো. সাহেদ মিয়া, মো. মারফত আলী, তাজু মিয়া, আরমান, ইয়াকুব আলী, সুনু মিয়া, আলী আহমদ, হাবিবুর রহমান, আফাজ, আহাদ মিয়া, বরকত উল্লাহ, আইনুল হক, আনু মিয়া, সাহেব আলী, মো. নাসির মিয়া, নূর মোহাম্মদ, আব্দুল ছমাদ, মো. আবু কালাম, বেবুল মিয়া, হারিছ মিয়া, রফিক আলী, আলাউদ্দিন, কবিন্দ্র পাল, কানু দাস, আলাউদ্দিন, সাজিদুর রহমান, আব্দুল হক, মো. তেরাব আলী, উমর আলী, প্রভাত দাস, নিপুল দাস, আলী নূর, আল-আমিন, কালাম, মোছা. লাভলী বেগম, খসরুল মিয়া, মো. জমির হোসেন, আক্তার হোসেন, আব্বাস আলী, মো. মুকিদ মিয়া, মো. জাহাঙ্গীর আলম, নূর মিয়া, জনুরা বেগম, মো. গাবুর আলী, শফিকুল ইসলাম, মো. আমির হোসেন, শাহাজান মিয়া, মো. আব্দুল হেকিম, মো. শায়েস্তা মিয়া, মো. তাজুদ আলী। -সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী