,

Notice :
«» সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রদীপ সিংহ কে বিদায়ী সংবর্ধনা «» বিদ্যুৎ ও জ্বালানিখাতে অবদানে পুরস্কার বিতরণ «» রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে –কলিম উদ্দিন আহমদ মিলন «» পাকনা হাওরের : স্কিম গ্রহণ সংক্রান্ত জন-অংশগ্রহণমূলক মতবিনিময় «» জামালগঞ্জে নাশকতার মামলায় ৪ জন গ্রেফতার «» প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন জাহাঙ্গীর আলম «» পরিত্যক্ত গুদামঘরটি অপসারণ করুন «» বিএনপির রাজনীতি : আন্দোলনের ফাঁকে নির্বাচনী প্রচারণা «» ভিডিও কনফারেন্সে তাহিরপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী «» গ্রেনেড হামলার রায় প্রত্যাহারে বিএনপির কালো পতাকা মিছিল

নৌকা মার্কায় ভোট দিন : মতিউর রহমান

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নে জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কাইয়ারগাঁও বাজার মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জাহাঙ্গীরনগর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোকশেদ আলী।
জাহাঙ্গীরনগর ইউপি আওয়ামী লীগ নেতা শাহীনূর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব মতিউর রহমান ।
বক্তব্যে তিনি বলেন, সুনামগঞ্জের শ্রমজীবী মানুষের পাশে আজীবন আমি ছিলাম, আছি, ইনশাআল্লাহ আমৃত্যু থাকবো। জনগণের ভালোবাসায় নৌকা প্রতীকে নির্বাচন করে এমপি হয়েছিলাম। আমি এমপি হয়ে সুনামগঞ্জ ৪ আসনে সর্বোচ্চ উন্নয়ন করেছি। আমার শ্রমিকের রুটিরুজিতে আঘাত করা আমার জীবনাবস্থায় হবে না।
সেইসাথে তিনি নেতাকর্মী ও জনগণের উদ্দেশে বলেন, আজ বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। তিনি আরো বলেন, আমি জনগণের রাজনীতি করি। জনগণকে দেওয়া ওয়াদা পালন করি। কখনো কারো সাথে মিথ্যাচার করিনি ভাওতাবাজি করিনি। যারা উড়ে এসে জুড়ে বসে জনগণের সাথে মিথ্যাচার করে আপনারা এসব ডিজিটাল ভাওতাবাজদের কাছ থেকে ১০০ মাইল দূরে থাকবেন৷এসব ভাওতাবাজ নেতাদের পরীক্ষা বিগত সময়ের নির্বাচনে প্রকাশ পেয়েছে। আওয়ামী লীগ জনগণের সংগঠন। কারো পৈতৃক স¤পত্তি নয়। ইনশাল্লাহ আগামী সংসদ নির্বাচনে আমি দলের মনোনয়ন পাব, নৌকা প্রতীক নিয়ে নির্বাচন ও করবো। আপনারা ও নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের আমার প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ ও প্রতিফলন ঘটাবেন।
এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান জজ মিয়া, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিন।
আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সদস্য মোহাম্মদ হানিফ, শেখ রাসেল পরিষদ সুনামগঞ্জ জেলার আহবায়ক নুর মোহাম্মদ স্বজন, জেলা শ্রমিকলীগের সদস্য জাহাঙ্গীর আলম, সুনামগঞ্জ সদর উপজেলা শ্রমিকলীগের সাধারণ স¤পাদক মিঠুন চন্দ, ইউপি মেম্বার শফিকুল ইসলাম মধু মিয়া, অ্যাডভোকেট জয়নাল আবেদীন প্রমুখ ।
এছাড়াও উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর ও সুরমা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ এলাকার সহ¯্রাধিক জনগণ ।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, জোটকে ছেড়ে দেয়ায় আমাদের এ আসনটি সুষম উন্নয়ন থেকে বঞ্চিত। উন্নয়নের স্বার্থে আমরা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান কে সুনামগঞ্জ ৪ আসনে এমপি হিসেবে দেখতে চাই।
পরে তিনি কয়েক শতাধিক নেতাকর্মী নিয়ে কাইয়ারগাঁও বাজার, চৌমুহনী বাজার, মীরেরচর (মোর্চার পয়েন্ট) ও মঙ্গলকাটা বাজারে গণসংযোগ করেন ও মঙ্গলকাটা বাজারে আওয়ামী লীগের অফিস উদ্বোধন করেন।
অপরদিকে, সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহিমানের বাসভবনে সলুকাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব স¤পদ বিষয়ক স¤পাদক সীতেশ তালুকদার মঞ্জু, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন স¤পাদক অ্যাড. আব্দুল খালেক, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা স¤পাদক সাজ্জাদুর রহমান সাজু মাস্টার, পলাশ ইউনিয়ন আ.লীগ এর সাবেক সভাপতি নুরুল ইসলাম, সলুকাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম স¤পাদক ইউনুস আলী, সলুকাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ আব্দুল হালীম, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির আবু মিয়া, সাধারণ স¤পাদক মহিবুর রহমান মানিক, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক মেম্বার, যুগ্ম স¤পাদক ইয়াছিন আহমদ, প্রচার স¤পাদক হাসান আলীসহ ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ স¤পাদকসহ শতাধিক নেতাকর্মী।
এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল কিন্তু সুনামগঞ্জ-৪ আসনে দৃশ্যমান উন্নয়ন হচ্ছে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা প্রচার হচ্ছে না। তাই এই আসন জাতীয় পার্টির কবল থেকে পুনরুদ্ধার করার তৃণমূলের জনগণের প্রাণের দাবি। আর পুনরুদ্ধার করতে হলে এই আসনে সাবেক এমপি জননেতা আলহাজ্ব মতিউর রহমানের কোনো বিকল্প নেই।
উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে আলহাজ্ব মতিউর রহমান বলেন, আমি সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুরের উন্নয়নের জন্য এমপি থাকাকালীন অবস্থায় অন্যান্য সময়ের তুলনায় দৃশ্যমান প্রচুর উন্নয়ন করেছি। তৃণমূল হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। আমার শক্তি তৃণমূলের জনগণের নিঃস্বার্থ ভালোবাসা। সুনামগঞ্জ-৪ আসনে সুষম উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের সংসদ সদস্য অত্যাবশ্যকীয়। আমার সাথে জনগণের স¤পর্ক আত্মার, আমি জনগণের রাজনীতি করি। জনগণের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। নির্বাচনে অংশগ্রহণের জন্য আমার পূর্ণ প্রস্তুতি রয়েছে। ইনশাআল্লাহ মনোনয়ন পেলে নির্বাচন করব এবং জনগণ তাদের ভালবাসার প্রতিফলন ঘটিয়ে এই আসনটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী