1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মীয় নেতৃবৃন্দের সাথে ওয়ার্ল্ড ভিশনের সভা

  • আপডেট সময় বুধবার, ১১ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
“শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধে সামাজিক জাগরণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে পরামর্শ সভা করেছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সুনামগঞ্জ সদর এপি। বুধবার সকালে হাছননগরস্থ স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জ সদর এপি’র ম্যানেজার বিভুদান বিশ্বাস।
ওয়ার্ল্ড ভিশনের স্পন্সরশীপ এন্ড সিপি অফিসার অপূর্ব চিসিম-এর পরিচালনায় উক্ত পরামর্শ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামিক সেন্টার সুনামগঞ্জের ইমাম হাফিজ লোকমান, প্রফেসর ন্যাথানায়েল এডউইন ফেয়ারক্রস, রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ হৃদয়ানন্দ মহারাজ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ ও জেলা উদীচী’র সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।
বক্তারা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। প্রত্যেকটি শিশুকে সুনাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব পিতা-মাতার যেমন তেমনি সমাজের সবার। যেকোন ধরনের শারীরিক সহিংসতা থেকে আমাদের শিশুদেরকে রক্ষা করতে হবে। শিশুদের এগিয়ে নেয়ার লক্ষ্যে আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। সকল ধর্মীয় নেতৃবৃন্দ শিশুদের কল্যাণের কথা ভেবে কাজ করতে গিয়ে কিছু ত্যাগ স্বীকার করতে হবে। আমিই পারি শিশুদের প্রতি শারীরিক সহিংসতা বন্ধ করতে এমন মানসিকতা আমাদের থাকতে হবে। সামাজিক এ জাগরণ সৃষ্টি করে আমাদের প্রত্যেককে শিশু সুরক্ষা এবং তাদের সর্বাঙ্গীন কল্যাণের জন্য কাজ করে যেতে হবে।
এসময় শহরের বিভিন্ন সামাজিক সংগঠনের লোকজন, ধর্মীয় নেতৃবৃন্দ ও ওয়ার্ল্ড ভিশনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com