1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরের সেই শিক্ষা কর্মকর্তাকে নতুন করে শাল্লায় বদলি

  • আপডেট সময় বুধবার, ১১ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলায় বিধি ভেঙে প্রাথমিক শিক্ষকদের বদলি বাণিজ্য করে আলোচিত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌসকে এলাকাবাসী জগন্নাথপুরে যোগদান করতে না দেওয়ায় মন্ত্রণালয় তাকে দুর্গম উপজেলা শাল্লায় নতুন করে বদলি করেছে। গতকাল বুধবার জগন্নাথপুরের স্থলে তাকে শাল্লায় বদলির আদেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।
জানা গেছে, ঘুষ বাণিজ্যের অভিযোগে গত ৪ জুলাই তাহিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ফেরদৌসকে জগন্নাথপুরে বদলি করা হয়। এই আদেশে ক্ষুব্ধ হয়ে ওঠেন স্থানীয় রাজনৈতিক ও শিক্ষক নেতৃবৃন্দসহ সুধীজন। তারা ওই কর্মকর্তাকে যোগ দিতে দেননি। অবশেষে গতকাল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় জগন্নাথপুরের বদলির আদেশ স্থগিত করে ওই শিক্ষা কর্মকর্তাকে শাল্লা উপজেলায় বদলির আদেশ দিয়েছেন। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌসকে জগন্নাথপুরের বদলে শাল্লায় বদলির নতুন আদেশ দেওয়া হয়েছে বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com