1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পঙ্কজ দে আহত

  • আপডেট সময় সোমবার, ২৫ জুন, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
যাত্রীবাহী লেগুনার ধাক্কায় গুরুতর আহত হয়েছেন এটিএন বাংলা ও দৈনিক সমকালের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জের খবরের স¤পাদক-প্রকাশক পঙ্কজ কান্তি দে। রোববার সকালে শহরের মল্লিকপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। পঙ্কজ দে বর্তমানে সিলেট পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানাযায়, মল্লিকপুরের সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে মোটরসাইকেল যোগে শহরে প্রবেশের সময় জেলা পরিষদ কার্যালয় এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনা তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে সিলেটে প্রেরণ করা হয়।
সাংবাদিক বিন্দু তালুকদার জানান, পঙ্কজ কান্তি দে’র ডান পা (হাঁটুর উপরে ও নিচে) দুই স্থানে ভেঙে গেছে। এক্সরে রিপোর্টে পা ভেঙে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সংশ্লিষ্ট বিভাগের চিকিৎসক। রোববারই অধ্যাপক ডা. মুকুল রঞ্জন বোসের তত্ত্বাবধানে তার অপারেশন করার কথা ছিল। কিন্তু মেডিকেল বোর্ড জানিয়েছে সোমবার বা পরদিন মঙ্গলবার অপারেশন করা হবে।
সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, লেগুনাটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com