1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ নারীসহ আহত ১০, আটক ৬

  • আপডেট সময় রবিবার, ২৪ জুন, ২০১৮

শাল্লা প্রতিনিধি ::
শাল্লায় শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১জন নিহত ও ১০ জন আহত হয়েছে। রোববার দুপুরে শাল্লা সদর ইউনিয়নের শান্তিপুর গ্রামে ইয়াছিন মিয়া ও সুলতান মিয়ার পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় ওই গ্রামের জুনাব আলীর ছেলে শাহ আলম মিয়া (৪০) নিহত হয়। এছাড়া আহতদের মধ্যে আলম মিয়া (৩৫)কে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আহতরা হল- আজিদা বেগম (২৫), নূর ইসলাম (৩০), কাইয়ুম মিয়া (৩০), মাসুদা বেগম (৩০), হৃদয় মিয়া (২১), সুরিয়া আক্তার (৪৬), আছিয়া খাতুন (৩৬), জামিলা খাতুন (৫৯) ও সানিয়া খাতুন।
স্থানীয়রা জানান, সুলতান মিয়ার মেয়ে স্কুলে গেলে একই গ্রামের হাসান মিয়ার দুই ছেলে ওই মেয়েটিকে প্রথমে উত্ত্যক্ত ও পরে মারধর করে। শিশুদের এই বিবাদকে কেন্দ্র করেই দু’পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।
স্থানীয়রা আরো জানান, সংঘর্ষ চলে প্রায় ১ঘণ্টা।
শাল্লা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হেলাল উদ্দিন জানান, সংঘর্ষে শাহ আলম মিয়া (৪০) নামের একজন নিহত হয়েছে। আহত অবস্থায় ভর্তি রয়েছে আরো ১০। তাদের মধ্যে একজনকে সিলেট রেফার করা হয়েছে।
এসআই সোহেল মাহমুদ জানান, ইতোমধ্যেই ৬জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com