1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে আ.লীগ নেতার লাশ উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ২৪ জুন, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
ছাতকে নিখোঁজ আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ (৪৫)-এর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে স্থানীয় পাটনা বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। ফারুক আহমেদ উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের সাংগঠনিক স¤পাদক ছিলেন। তিনি ইউনিয়নের মইশারপুর গ্রামের আবদুস সাত্তারের ছেলে।
স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে স্থানীয় জালালপুর-কাঞ্চনপুর রাস্তার পাশের নিজ দোকান থেকে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন। শনিবার সকালে এলাকার বিলের পাশে তার পরনের ব্যবহৃত জুতা ও ছেঁড়া লুঙ্গি পাওয়া যায়। খবর পেয়ে শনিবার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ ও তাকে উদ্ধারে চেষ্টা চালায়। রোববার স্থানীয় পাটনা বিল থেকে ফারুক আহমেদ-এর লাশ এলাকার লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, রোববার সকালে লোকজন স্থানীয় পাটনা বিলে ফারুক আহমেদের লাশ দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com