1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

  • আপডেট সময় শনিবার, ২৩ জুন, ২০১৮

শাল্লা প্রতিনিধি ::
শাল্লায় ২০১৮ খ্রিস্টাব্দের এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষর্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকালে দিরাই-শাল্লা জনস্বার্থে ফেইস গ্রুপের উদ্যোগে উপজেলা পরিষদ গণমিলনায়তনে শতাধিক শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।
সাইফুর রহমানের সভাপতিত্বে ও শাল্লা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গনেন্দ্র চন্দ্র সরকার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাল্লা ডিগ্রি কলেজের অধ্যাপক তরুণ কান্তি দাস, উপজেলা মৎস্য কর্মকর্তা মামুনুর রহমান, শাল্লা হাসিমিয়া ইসলামিয়া মাদ্রাসার সুপার আব্দুল মান্নান মিয়া।
স্বাগত বক্তব্য রাখেন শাল্লা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আনিসুল হক চৌধুরী মুন, কৃতী শিক্ষার্থী অমিত তালুকদার, ক্বারী শাহজাহান মিয়া প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত ও গীত পাঠ করা হয়। আলোচনা পর্ব শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তোলে দেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com