1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের কমিটি গঠন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮

জগন্নাথপুর প্রতিনিধি ::
বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ)-এর সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা কমিটি গঠন করা হয়। পরে ২৫ সদস্যবিশিষ্ট নবগঠিত কমিটিকে অনুমোদন দেয়া হয়।
অনুমোদিত কমিটির নেতৃবৃন্দ হচ্ছেন, সভাপতি আবদুল হান্নান, সহ-সভাপতি মনির হোসেন, আলা উদ্দিন, জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক এখলাছুর রহমান তালুকদার নিকসন, যুগ্ম-সম্পাদক জুবেদ আলী (লখন), সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রহিম উদ্দিন, অর্থ সম্পাদক লিতু খান, প্রচার সম্পাদক সোহেল আহমদ সুহিনুর, দপ্তর সম্পাদক রিপন মিয়া, আইন বিষয়ক সম্পাদক এনাম হোসেন আনা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক তামান্না বেগম, তথ্য ও গবেষণা সম্পাদক সুলতান মিয়া, পর্যবেক্ষণ সম্পাদক আবদুল হক, পরিবেশ সম্পাদক জালাল আহমেদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সৈয়দ আবু তাহের, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সাহাব আলী, সমাজ কল্যাণ সম্পাদক মতিউর রহমান, প্রবাসী কল্যাণ সম্পাদক আমিনুর রহমান, স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা সম্পাদক আফিজ উদ্দিন, সদস্য এমএ কাহার, মির্জা আবুল কাশেম স্বপন, আলী আক্কাছ ও আবুল কালাম আজাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com