1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে পুরস্কার বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে জননী ক্রিকেট ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল ও শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জগন্নাথপুর পৌর শহরের বলবল গ্রামের জামে মসজিদ প্রাঙ্গণে দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট কেন্দ্রের ইফতার মাহফিলের পূর্বে ক্বারী ও উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মসজিদের মোতাওয়াল্লি হাজী মিন্তাজ মিয়ার সভাপতিত্বে ও জননী ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাওলানা মফিজ উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গ্রামের মুরব্বী দরছ মিয়া, মসজিদ কমিটির সেক্রেটারি সাজাদ মিয়া, কোষাধ্যক্ষ আবদুল মুকিত সৈয়দ মিয়া, জননী ক্রিকেট ক্লাবের সভাপতি ফজলু মিয়া ও কেন্দ্রের নাজিম সাহিদ মিয়া।
সভায় বক্তব্য রাখেন কেন্দ্রের প্রধান ক্বারী মাওলানা নজরুল ইসলাম, সহকারী ক্বারী আবু খালেদ, আইন উদ্দিন, ইমাম হোসেন, সাদিকুর রহমান, সাইদুর রহমান, হাফিজ বদরুল ইসলাম, হাফিজ ফয়জুর রহমান প্রমুখ।
এ সময় সমাজকর্মী মাসুম আহমদ, টিপু মিয়া, মতিউর রহমান, জাকারিয়া আহমদ, রায়হান আহমদ, ধনাই মিয়া, ফাহিম আহমদ, ডালিম আহমদ, আবদুস সালাম, শিশু মিয়া, মামুন আহমদ, মোবারক হোসেন তুহিন, আবুল কালাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শুরুতে কেন্দ্রের ক্বারী ও উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এবং পরে ইফতার মাহফিলে এলাকার কয়েক শতাধিক ধর্মপ্রাণ মুসলিম জনতা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com