,

Notice :

দ্বীনি সিনিয়র মাদরাসায় দোয়া অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার ::
ইত্তেহাদুল ক্বোররা বাংলাদেশ দ্বীনি সিনিয়র ফাযিল (ডিগ্রী) মাদরাসা কেন্দ্রের সমাপনী ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। দীর্ঘ একমাস কোরআন শিক্ষার পর বুধবার সকালে মাদরাসা মিলনায়তনে এ দোয়া ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা মো. আলীনুর। প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি অ্যাড. মো. আফতাব উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মঈন উদ্দিন মল্লিক সোহেল ও মাদরাসা সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আনোয়ার হোসেন আব্দুল্লাহ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রের নাজিম সহকারি অধ্যাপক মোহাম্মদ আলী, সহকারি নাজিম ও সিনিয়র শিক্ষক মোহাম্মদ মোমতাজুল হাসান আবেদ, প্রধান ক্বারী মাওলানা আব্দুল হাকিম খান, ক্বারী মো. আলীফ নুর, মোহাম্মদ মামুন প্রমুখ।
প্রধান ক্বারী মাওলানা আব্দুল হাকিম খানের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল্লাহ আল মামুন।
ইসলামী সংগীত পরিবেশন করেন মাজেদা মেহেদী রাজ। ছাত্রছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন হাসিনা আক্তার। পরে ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। সবশেষে এক বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়। মুনাজাত পরিচালনা করেন সাবেক অধ্যক্ষ মাওলানা আনোয়ার হোসেন আব্দুল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী