1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চিনাউড়া মানব কল্যাণ সংগঠনের ঈদসামগ্রী বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮

চিনাউড়া মানব কল্যাণ সামাজিক সংগঠনের উদ্যোগে ২২টি দুস্থ পরিবারের মাঝে ঈদ প্যাকেজ বিতরণ, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা হাজী মদরিছ আলীর সভাপতিত্বে ও চিনাউড়া মানব কল্যাণ সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুস সোবহানের পরিচালনায় সহ-সভপতি তাজ উদ্দিন আহমেদ এর শুভেচ্ছা বক্তব্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রঙ্গাচর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই জাহাঙ্গীরনগর ইউনিয়নের চেয়ারম্যান মোকসেদ আলী। বিশেষ অতিথি ছিলেন প্রবীণ ব্যক্তি আব্দুল মতিন, শাহ-নূর, আব্দুল করিম, মমিনুল ইসলাম, খোকন মিয়া, আব্দুল মান্নান, রফিকুল ইসলাম, আলী নূর, নূর আলী প্রমুখ।
অনুষ্ঠানে চিনাউড়া মানব কল্যাণ সামাজিক সংগঠনের পক্ষ থেকে গ্রামের অসহায় ২২টি পরিবারে মধ্যে ঈদ প্যাকেজ বিতরণ করা হয়। অনুষ্ঠানে অতিথিরা সংগঠনের এমন মহান উদ্যোগকে সাধুবাদ জানান। তারা বলেন, প্রতিটি সমাজে একটি করে সংগঠন তৈরি হলে সমাজ থেকে অসহায় দূর হবে এবং সমাজে উন্নয়ন হবে। উপস্থিত সকলকে চিনাউড়া মানব কল্যাণ সামাজিক সংগঠনের সভাপতি মোঃ সুহেল আহমেদ সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার কাজ সমাপ্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com