1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হেরোইন পাচারের মামলায় সিলেটে দুইজনের মৃত্যুদণ্ড

  • আপডেট সময় সোমবার, ১১ জুন, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
পাকিস্তান থেকে সিলেটে আট কেজি হেরোইন পাচারের মামলায় দুইজনের মৃত্যুদ- দিয়েছেন আদালত। একই সঙ্গে দ-প্রাপ্তদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে সিলেট মহানগর দায়রা জজ মুজিবুর রহমান ভূঁইয়া এ রায় দেন।
দ-প্রাপ্তরা হলেন- সিলেটের বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়া-উত্তরভাগ গ্রামের তমছির আলীর ছেলে পারভেজ আলম সুজন (২৮) ও রাজ্জাকপুর গ্রামের মুহিব আলীর ছেলে হোসেন আহমদ মানিক (৫৫)। এর মধ্যে হোসেন আহমদ মানিক আদালত থেকে জামিন নেয়ার পর থেকে পলাতক রয়েছেন। অপর আসামি জেলহাজতে রয়েছেন।
আদালত সূত্র জানায়, আসামিরা দেশি-বিদেশি মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। ২০১৪ সালের ২০ মে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছিল। এরপর তাদের বিরুদ্ধে মাদক পাচারের মামলা দায়ের (নং-১৯৮৫/১৬) করা হয়।
মহানগর দায়রা জজ আদালতের পিপি ও মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মফুর আলী এ তথ্য নিশ্চিত করে জানান, ২০১৪ সালের ৯ মার্চ বৈদেশিক ডাকঘর শুল্ক ইউনিট দক্ষিণ সুরমা সিলেটের কার্যালয়ের ঠিকানায় পাকিস্তান থেকে ৪টি পার্সেল আসে। পরে পার্সেলগুলোকে ডাক বিভাগের সুপারভাইজার খুললে তাতে ৮ কেজি ৪৫ গ্রাম হেরোইন পাওয়া যায়। পরে ২০১৪ সালের ১৩ মার্চ সহকারী রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) ধারায় একটি নিয়মিত মামলা করেন। পরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জমশেদ আলম ২০১৫ সালের ২ নভেম্বর আদালতে মামলার চার্জশিট দাখিল করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com