,

Notice :
«» সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রদীপ সিংহ কে বিদায়ী সংবর্ধনা «» বিদ্যুৎ ও জ্বালানিখাতে অবদানে পুরস্কার বিতরণ «» রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে –কলিম উদ্দিন আহমদ মিলন «» পাকনা হাওরের : স্কিম গ্রহণ সংক্রান্ত জন-অংশগ্রহণমূলক মতবিনিময় «» জামালগঞ্জে নাশকতার মামলায় ৪ জন গ্রেফতার «» প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন জাহাঙ্গীর আলম «» পরিত্যক্ত গুদামঘরটি অপসারণ করুন «» বিএনপির রাজনীতি : আন্দোলনের ফাঁকে নির্বাচনী প্রচারণা «» ভিডিও কনফারেন্সে তাহিরপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী «» গ্রেনেড হামলার রায় প্রত্যাহারে বিএনপির কালো পতাকা মিছিল

সুনামগঞ্জে আরো উন্নয়ন হবে : প্রতিমন্ত্রী এমএ মান্নান

হোসাইন আহমদ ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট হাওরের সন্তান হিসেবে আমি পরিচিত। সুনামগঞ্জের হাওরের কৃষকদের জীবনমান উন্নয়নের কথা, তাদের শিক্ষা, স্বাস্থ্য ও প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের কথা মনোযোগ সহকারে আমার নিকট থেকে শুনেন প্রধানমন্ত্রী। তিনি মন্ত্রণালয়ের প্রতিটি সভায় আমাকে দেখলেই বলেন, হাওরের কি অবস্থা, হাওরের জন্য আরো বেশি করে প্রকল্প নিয়ে আসেন। নতুন নতুন কাজ নিয়ে আসেন। হাওরবাসীর জন্য, হাওরের উন্নয়নের জন্য আরো টাকা দেবো।
রোববার সকালে দক্ষিণ সুনামগঞ্জের তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পঞ্চগ্রাম সার্বজনীন দুর্গা মন্দিরে ১১ লক্ষ টাকা ব্যয়ে সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেন, জনগণের ভোটে আমি নির্বাচিত হওয়ার পর থেকেই সুনামগঞ্জের প্রতিটি এলাকায় উন্নয়নের জন্য অগ্রাধিকার ভিত্তিকে কাজ করছি। ইতিমধ্যে সুনামগঞ্জবাসীর জন্য মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়, টেকনিক্যাল কলেজ, টেক্সটাইল ইনস্টিটিউটসহ নতুন নতুন প্রকল্প বাস্তবায়ন করেছি এবং কিছু প্রক্রিয়াধীন রয়েছে। সুনামগঞ্জে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরো উন্নয়ন হবে। যা অকল্পনীয়।
প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, আমার কাছে অকল্পনীয় লাগে। আমি প্রথম এমপি নির্বাচিত হওয়ার পর দক্ষিণ সুনামগঞ্জে আগে কি ছিল? এখন উপজেলা প্রশাসনিক ভবন, থানা ভবন, ফায়ার সার্ভিস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রয়েছে। আওয়ামী লীগ সরকারের মাধ্যমে অত্র এলাকার উন্নয়ন সাধিত হয়েছে। এভাবে দেশের বিভিন্ন অঞ্চলে আওয়ামী লীগ উন্নয়ন করে যাচ্ছে শুধুমাত্র দেশের জনগণের জীবনমান উন্নয়নের জন্য।
তিনি আরো বলেন, আমি চোখ বন্ধ করেলেই দেখতে পাই আগামীতে বাংলাদেশে কি পরিমাণ পরিবর্তন হবে যা এই সময়ের ছেলে-মেয়েরা এই সুযোগ-সুবিধা ভোগ করবে। বাংলাদেশ আওয়ামী লীগ সরকার সেই কাজগুলোই করে যাচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ শ্রী শ্রী চন্দ্রনাথানন্দ মহারাজ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হারুন অর রশীদ, দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রকৌশলী রুবাইয়াৎ জামান, জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী তহুর আলী, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহুর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর স¤পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ পূজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ কুমার তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিপন তালুকদার, পঞ্চগ্রাম দুর্গা মন্দির পূজা উদযাপন কমিটির কোষাধ্যক্ষ স্বপন কুমার তালুকদার, সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পঞ্চগ্রাম দুর্গামন্দির কমিটির সভাপতি রনধীর মজুমদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী