,

Notice :

জগন্নাথপুরে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বড়কাপন গ্রামে আল ফালাহ ইসলামি এডুকেশন সেন্টারের উদ্যাগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক হাজার তিন শত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ও রানীগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ওল্ডহ্যাম এর উদ্যাগে ২৫০ দরিদ্র মানুষকে নগদ ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।
সোমবার দুপুরে বড়কাপন গ্রামে আলফালাহ ইসলামিক এডুকেশন সেন্টার যুক্তরাজ্য শাখার চেয়ারম্যান আবু মিয়া-এর সভাপতিত্বে ও সমাজকর্মী এম এম সুহেল-এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, মিরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবী আব্দুল মানিক, আব্দুল মমিন, আব্দুশ শহীদ, আনোয়ার হোসেন খান, আবুল কালাম প্রমুখ।
অপরদিকে ওইদিন বিকেলে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে রানীগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ওল্ডহ্যাম-এর উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে এতিম ও গরিব মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। সংগঠনের বাংলাদেশ শাখার প্রধান আজমল হোসেন মিঠুর সভাপতিত্বে ও ছাত্রনেতা শাহীন মিয়া সুমন-এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা। বক্তব্য রাখেন সমাজসেবক হাজী ফজলুল হক, হাজী চাঁন মিয়া, সংগঠনের উপদেষ্টা হাজী আরজু মিয়া, ইউপি সদস্যা আম্বিয়া বেগম, এলাছি বিবি, সমাজকর্মী নুরুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী