,

Notice :

এশিয়া কাপ জয়ী প্রত্যেকে পাবেন ১০ লাখ টাকা

সুনামকণ্ঠ ডেস্ক ::
এশিয়া কাপের শিরোপা জিতে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সোমবার সন্ধ্যা ছয়টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সালমা-রুমানারা। সংবর্ধনা নিতে এক ঘণ্টা পর তারা পৌঁছান সোনারগাঁও হোটেলে। সেখানেই বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন তাদের জন্য পুরস্কার ঘোষণা করেছেন। বিজয়ী দলের প্রত্যেকে পাবেন ১০ লাখ টাকা করে।
বিসিবি সভাপতি বলেন, পুরো দলের জন্য ২ কোটি টাকা পুরস্কার দেওয়া হবে। সেই হিসাবে প্রত্যেক খেলোয়াড় পাবে ১০ লাখ টাকা করে। এছাড়া যারা ভালো করেছে তারা পাবে বাড়তি টাকা। পারফরম্যান্সের ভিত্তিতে এই টাকা পুরস্কার দেওয়া হবে।
ফাইনালে ছয়বারের চ্যা¤িপয়ন ভারতকে হারিয়ে দেওয়া বাংলাদেশের মেয়েদের মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে নিয়ে আসে ইউএস বাংলার একটি ফ্লাইট।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগেই জানিয়ে রেখেছিল, বিমানবন্দর থেকে ক্রিকেটাররা সরাসরি চলে যাবেন রাজধানীর সোনারগাঁও হোটেলে। সোমবার বেলা তিনটায় সোনারগাঁও হোটেলের বলরুমে শুরু হয় বিসিবির সভা। সেখানেই বোর্ড সভাপতি নাজমুল ও পরিচালকরা সংবর্ধনা দেন এশিয়া কাপ জয়ী ক্রিকেটারদের।
শিরোপা জয়ের পর সালমার দলের জন্য পুরস্কার ঘোষণা করেনি বোর্ড। সংবর্ধনা অনুষ্ঠানেই আর্থিক পুরস্কারের ঘোষণা দেওয়া হয়।
রবিবার কুয়ালালামপুরের কিনরারা অ্যাকাডেমি ওভাল মাঠে শ্বাসরুদ্ধকর ফাইনালে সালমার দল ভারতকে তিন উইকেটে হারানোর পর থেকেই সারাদেশে উৎসবের আমেজ। ঈদের আগে এই উপহার পেয়ে উৎফুল্ল দেশের মানুষ। এমন দুর্দান্ত অর্জনে মেয়েদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় সংসদের ¯িপকার ড. শিরীন শারমিন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী