1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুছ ছত্তার আর বেঁচে নেই

  • আপডেট সময় রবিবার, ২৭ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
অকালেই হাজারো শিক্ষার্থী, স্বজন ও শুভার্থীদের ছেড়ে চলে গেলেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো. আব্দুছ ছত্তার (৫৭)। দুইদিন লাইফ সাপোর্টে থাকার পর গতকাল শনিবার সকালে সিলেটের নূরজাহান ক্লিনিকে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি। অধ্যক্ষ আব্দুছ ছত্তার মৃত্যুকালে স্ত্রী ও দুই মেয়ে রেখে মারা যান।
শনিবার বাদ এশা সিলেট দরগাহে নামাজে যানাজা শেষে তাকে শাহজালাল দরগাহ গোরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে গভীর শোকাহত সুনামগঞ্জ সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ। গুণী এই শিক্ষকের অকাল প্রয়াণে শোক জানিয়েছেন সুনামগঞ্জ শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ সুধীজন। তারা মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মরহুমের স্মরণে শোকসভার সিদ্ধান্ত নিয়েছে সরকারি কলেজ কর্তৃপক্ষ।
আব্দুছ ছত্তার ছিলেন ছাতক উপজেলার নোয়ারাই এলাকার সন্তান। ৭ম বিসিএসের এই কর্মকর্তা ১৯৮৭ সালের ছাতক ডিগ্রি কলেজে অধ্যাপনার মধ্য দিয়ে শিক্ষাবিভাগে প্রবেশ করেন। পরবর্তীতে তিনি কক্সবাজার সরকারি কলেজ, সিলেট সরকারি কলেজ, বৃন্দাবন সরকারি কলেজ, মৌলভীবাজার সরকারি কলেজ, মৌলভী বাজার সরকারি মহিলা কলেজে শিক্ষকতা করেন। সর্বশেষ তিনি অধ্যক্ষ হিসেবে পদোন্নতি পেয়ে সুনামগঞ্জ সরকারি কলেজে যোগদান করেন।
ব্যক্তিগত জীবনে তিনি প্রগতিশীল ও বিজ্ঞানমনস্ক হিসেবে পরিচিত ছিলেন। আজীবন প্রগতির পক্ষে তিনি সোচ্চার ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com