1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাংলাদেশ কে বিশ্ব এখন মর্যদার চোখে দেখে : ব্যারিস্টার ইমন

  • আপডেট সময় রবিবার, ২৭ মে, ২০১৮

স্টাফ রিপর্টাার :
জলা আ.লীগর সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ-৪ আসনর মনানয়ন প্রত্যাশী ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বিশ্বম্ভরপুর উপজলায় গণসংযাগ, পথসভা ও মহিলা সমাবশ করছন। শনিবার দিনব্যাপি ব্যারিস্টার ইমন বিশ্বম্ভরপুর উপজলার জনতাবাজার, কারটর বাজার. পলাশ বাজার গণসংযাগ, মাজাইর মহিলা সমাবশ করন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগর দপ্তর সম্পাদক অ্যাড. নূর আলম ছিদ্দিকী উজ্জ্বল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. আবুল আজাদ রুমান, জেলা কৃষক লীগর যুগ্ম আহায়ক গৌতম বণিকসহ স্থানীয় আ.লীগ ও সহযোগি সংগঠনর নেতৃবৃদ।
এসময় ব্যারিস্টার ইমন বলন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বধীন সরকার উন্নয়ন বিশ্বাস কর। শেখ হাসিনা নেতৃত্ব উন্নয়নের কারণে বাংলাদেশ কে বিশ্ব এখন মর্যদার চোখ দেখে। অর্থনীতিসহ সব দিকে দেশ এখন অগ্রগতির দিকে। সারাদশ সরকার মাদকর বিরদ্ধ জিরো টলারন্স ঘোষণা করছে তাই মাদকর বিরদ্ধ সর্বাত্বক অভিযান শুরু করছে র‌্যাব ও পুলিশ। এই অভিযান দেশের মানুষ অনেক খুশি। তাই এখন মাদক কে না বলতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com