1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের সভা

  • আপডেট সময় রবিবার, ২৭ মে, ২০১৮

বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ, সুনামগঞ্জ জেলা শাখার প্রথম কার্যনির্বাহী কমিটির সভা ও সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের সভাপতি কল্লোল চৌধুরী। সাধারণ সম্পাদক হাজী জাকির হোসেন শাহীনের পরিচালনায় পরিচিতি সভা ও সাংগঠনিক আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি হাবিবুর রহমান চুন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক জ্যোতির্ময় দাস চপল, তামিম আহমদ, সাংগঠনিক সম্পাদক দিলীপ রঞ্জন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল বারী, আব্দুর রহিম, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক গৌতম চন্দ্র সাহা, সহ অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নাজমুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পঙ্কজ চৌধুরী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মামুন রশীদ সেলিম ও সেলিম আহমদ, দপ্তর সম্পাদক মো. আনোয়ারুল বারী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. উবায়দুর রহমান।
আরো বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা কলি তালুকদার আরতি, কৃষি ও মৎস্য বিষয়ক সম্পাদক পরিতোষ সরকার, সহ-কৃষি ও মৎস্য বিষয়ক সম্পাদক শামীম আহমেদ ও আজিজুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাজ্জাদুল ইসলাম শায়েস্তা, সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নাজমুল হক, সংস্কৃতি ও বিনোদন বিষয়ক সম্পাদক সোমা সাহা, সহ-সংস্কৃতি ও বিনোদন বিষয়ক সম্পাদক রূপালী সোম ও মনিকা রানী দাস, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নিহার রঞ্জন তালুকদার, সহ-শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলী আছহাব অপু, সহ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো. শাহীন মিয়া ও উত্তরণ দাস জয় প্রমুখ।
সভার শুরুর আগে সংগঠনের নেতৃবৃন্দ সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুলের আত্মার মাগফেরাত কামনা করে তাঁর কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
সভা শেষে উকিলপাড়াস্থ রেজা ম্যানশনের চতুর্থ তলায় সংগঠনটির কার্যালয় উদ্বোধন করা হয়। কার্যালয়টি উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের প্রধান উপদেষ্টা নাদের বখত। এ সময় উপস্থিত ছিলেন সুরমা ইউপি’র সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের প্রধান পৃষ্ঠপোষক আমীর হোসেন রেজা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান সেলিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শোয়েব চৌধুরী প্রমুখ। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com