1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কার্যকর আন্দোলনের প্রস্তুতি নিন : নজরুল

  • আপডেট সময় শনিবার, ২৬ মে, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
দলীয় নেতাকর্মীদের কার্যকর ও কঠোর আন্দোলনের জন্য প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। শনিবার জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশের আয়োজন করে ‘শফিউল বারী মুক্তি পরিষদ’। সংগঠনটির আহ্বায়ক ফয়েজ উল্লাহ ফয়েজের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, সাংগঠনিক স¤পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি গোলাম সরোয়ার, সিনিয়র যুগ্ম সাধারণ স¤পাদক সাইফুল ইসলাম ফিরোজ প্রমুখ।
নজরুল ইসলাম আরও বলেন, আমরা দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন করছি। তবে এভাবে আন্দোলন করে তাকে মুক্ত করা যাবে না। তাকে মুক্ত করতে হলে কঠোর আন্দোলনের প্রয়োজন। তাই ঐক্যবদ্ধভাবে দলীয় নেতাকর্মীরা প্রস্তুতি নিন।
তিনি বলেন, আজকে দেশে অস্বাভাবিক সব ঘটনা ঘটছে। মিথ্যা অভিযোগে সাজা পেয়ে খালেদা জিয়া কারাগারে গেলেন। জামিন নিয়ে টালবাহানা শুরু হলো। জামিন পেলেন। কিন্তু সরকারপক্ষ চেম্বার জজের কাছে চলে গেলেন। সময় নেয়া হলো অনেক। এক শুনানি থেকে আরেক শুনানির দূরত্ব অনেক। অবশেষে জামিন হলো। তবে এর আগেই আরেকটি মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হলো। আমরা আইনি লড়াইয়ের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে চেয়েছিলাম। কিন্তু না। এভাবে তাকে মুক্ত করা সম্ভব নয়। আমাদের কঠোর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে হবে। জনতা পারে না এমন কোনো কাজ নেই। অতীতে এমন বহু ইতিহাস আছে।
নজরুল ইসলাম বলেন, সবারই ধৈর্যের সীমা থাকে। ৭৩ বছর বয়সী খালেদা জিয়া আজ কারাগারে যথেষ্ট অসুস্থ। ডাক্তাররা বলেছেন- এমন অবস্থায় থাকলে তিনি পঙ্গু হয়ে যেতে পারেন। অন্ধ হয়ে যেতে পারেন। সরকারি চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার সুপারিশ করার পরও সরকার সেটা আমলে নেয়নি। এই অপশাসনের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com